ইন্দুরকানীতে খাবারে বিষ প্রয়োগ করে চুরি

মিঠুন কুমার রাজ, স্টাফ রিপোর্টারঃ পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার সেউতিবাড়ীয়া গ্রামের মরহুম আঃছালাম তালুকদার এর মেজ ছেলে মোঃ মিজানুর রহমান তালুকদার (৪৫)সহ পরিবারের ৫ সদস্যকে খাদ্যে চেতনা নাষক ঔষধ মিশিয়ে অচেতন করে দুর্ধষ চুরি সংগঠিত হয়েছে।

জানাগেছে গত ২১/০৪/২০২১তারিখ রোজ বুধবার তারাবী নামাজ পড়ার সময় ঘরের দরজা খোলা পেয়ে চোরেরা ঘরে প্রবেশ করে খাঁটের নিচে লুকিয়ে থাকে। পরিবারের সকলে তারাবী নামাজ শেষে রাতের খাবার খেয়ে শুয়ে পরে। পরের দিন সকাল আনুমানিক ৮.০০টায় পাশের ঘরের লোকজন উক্ত ঘরের লোকজনের কোন সারা শব্দ না পেয়ে এগিয়ে আসলে সবাইকে অচেতন অবস্থায় দেখতে পায় ।

এ সময় মিজানুরের রক্তের সম্পর্কের লোকজন কে খবর দিলে তারা এসে অচেতনদের স্থানীয় চিকিৎসা দিলে পরিবারের ০৪ জন সদস্য সুস্থ্য হন । কিন্তুু পরিবারের কর্তা মারাত্মক অসুস্থ্য হলে তার ভাই মোঃ ইদি আমিন তালুকদার তাকে পিরোজপুর সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত মিজানুরের জ্ঞান ফেরেনি।

এদিকে মিজানুরের পরিবার থেকে জানা গেছে ঘরে থাকা ১জোড়া স্বর্ণের কানের দুল,১টি গলার চেইন,২টি হাতের বালা ও নগদ ৩৫০০০/=হাজার টাকা চুরি হয়েছে। অভিনব কায়দায় গত ২৩ মার্চ ইন্দুরকানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদারসহ তার পরিবারকে হত্যার উদ্দ্যেশ্যে বিষ প্রয়োগ করা হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট