ইউনাইটেড নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক আ হ ম ফয়সাল আর নেই

মোঃ আওলাদ হোসেন,জেলা প্রতিনিধি, ভোলা: ঢাকা থেকে প্রকাশিত জাতীয় নিউজ পোটাল ইউনাইটেড নিউজ টুয়েন্টি ফোর নিউজ ডটকম এর সম্পাদক ও প্রকাশক আ.হ.ম ফয়সাল আর নেই। শুক্রবার সন্ধ্যার পর হৃদ যন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।
আ.হ.ম ফয়সাল প্রথমে জাতীয় দৈনিক আজকের কাগজ পত্রিকার রামগতি প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা পেশায় আসেন। এরপর পর্যায়ক্রমে ঢাকায় সাংবাদিকতা শুরুর মধ্যদিয়ে ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর নিউজ পোটালের প্রকাশক ও সম্পাদক হিসেবে বস্তুু-নিষ্ঠ সংবাদ পরিবেশন করে সততার সাথে সাংবাদিকতা করেণ। আ.হ.ম ফয়সাল নোয়াখালীর রামগতি তালুকদার বাড়িতে জন্ম গ্রহন করেন। তার নানা বাড়ি ভোলার লালমোহন পৌরসভার ৩নং ওয়ার্ড নওয়াব আলী হাওলাদার বাড়ি। সাংবাদিক আ.হ.ম ফয়সালের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, লালমোহন প্রেসক্লাব, লালমোহন রিপোটার্স ইউনিটি ও লালমোহন অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মহান আল্লাহ মরহুম আ.হ. ম ফয়সালকে জান্নাতুল ফিরদাউস নসিব করুণ।
তার অকালমৃত্যুতে কপোতাক্ষ নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক প্রভাষক মহসীন আলী সহ নিউজ পোর্টালের সকল কর্মকর্তা-কর্মচারী শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট