মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রাষ্টের ব্রিটিশ সলিসিটর প্রিন্স সাদিক চৌধুরীর পক্ষ থেকে ইফতার বিতরণ

সিলেট ব্যুরো থেকে ফারুক আহমদ চৌধুরীঃ সিলেট নগরীর ৯ নং ওয়ার্ডের বাগবাড়ি শিশুসদন রোডের আফতারা প্যালেস, ৫-৬ (আল্লাহর দান) বাসা থেকে মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরী ট্রষ্টের পক্ষ থেকে  যুক্তরাজ্য প্রবাসী ব্রিটিশ আইন বিশেষজ্ঞ সলিসিটর  প্রিন্স সাদিক চৌধুরীর সৌজন্যে ১১ মে বিকাল ৫ ঘটিকার সময় বাগবাড়ী শিশুসদন রোড,নরশিংটিলা এলাকার ২৫০ টির ও অধিক পরিবারের মধ্যে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার  বিতরন করা হয়।

উল্লেখ্য প্রিন্স সাদিক চৌধুরী দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যের মুলধারার রাজনীতির সাথে জড়িত ছিলেন। ২০০৭সালে নর্থহ্যাম্পটন শহরের  প্রথম বাঙ্গালী হিসাবে কাউন্সিলর নির্বাচিত হন। ২০১৫ সালে ব্রিটিশ পার্লামেন্টের নির্বাচনে নর্থহ্যাম্পটন সাউথ থেকে সংসদ নির্বাচনে অংশ গ্রহন করেন। এছাড়া তিনি ২৬ ফেব্রুয়ারী ২০২১ সালে ইংল্যান্ড ও ওয়েলস এর সিনিয়র কোর্টের সদস্য পদ লাভ করেন। তিনি দেশ-বিদেশের বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের সাথে সম্পৃক্ত  রয়েছেন।

ইফতার বিতরণ অনুষ্ঠানের শুরুতে  আব্বাস আলী জামে মসজিদের ইমাম মৌলানা হারিছ আহমদ কতৃক মরহুমা হাজী আফতারা বিবি চৌধুরীসহ পরিবারের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও যারা কবরবাসী হয়েছেন তাদের আত্নার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উক্ত ইফতার বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন মোহাম্মদ কামরুজ্জামান দিপু। এডঃ বেলাল আহমদের সভাপতিত্বে বক্তব্য রাখেন নরশিংটিলা এলাকার উন্নয়ন কমিটির সভাপতি মঈনুল হক চৌধুরী, ইঞ্জিনিয়ারহাজী রফিকুল ইসলাম, মৌলানা হারিচ আহমদ,আতিক চৌধুরী, সাদির আহমদ,আরিফ আহমদ পলাশ,মোহাম্মদ কামরুজ্জামান দিপু।

বক্তরা বলেন আমরা এই মহতি উদ্যেগ কে স্বাগত জানাই। আমরা দেখেছি মরহুমা আফতারা বিবি চৌধুরী ট্রাষ্ট ও তাদের প্রত্যেকে প্রতিবছর রমজান মাস ও ঈদে এলাকার সুবিধা বঞ্চিত ও অসহায় পরিবারের মধ্যে বিভিন্নভাবে সাহায্যে সহযোগিতা করে থাকেন। 

বর্তমান করোনা পরিস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণ করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। আমরা আশা করবো তাদের এই মহতি ও মানবিক কার্যক্রম অতীতের মত ভবিষ্যতে ও অব্যাহত রাখবেন। মরহুমা আফতারা বিবি চৌধুরী ট্রাষ্ট সর্বদা মানব সেবায় সকলের পাশে দাঁড়িয়েছেন। তাদের পরিবারের এই মহতি উদ্যেগকে স্বাগত জানাই আমরা বৃহত্তর বাগবাড়ী ও আশপাশ এলাকাবাসী।

এসময় উপস্থিত  ছিলেন,মোহাম্মদ বাবুল আহমদ বাবলা, আব্দুল মুকিত রাজন, ফজলুল হক, সুমন আহমদ,ফখর উদ্দিন, মোহাম্মদ মুহিত,হিমেল আহমদ, শিপন আহমদ সহ এলাকার মুরব্বিয়ানবর্গ প্রমুখ

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা