নগরীর পশ্চিম পাঠানটুলায় সহকর্মীর ছুরিকাঘাতে চায়না শ্রমিকের মৃত্যু

সিলেট ব্যুরোঃ সিলেট নগরীর পাঠানটুলা এলাকয় সহপাঠীর ছুরিকাঘাতে উই ওয়েল টাও (৪০) নামের এক চায়না নাগরিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮ মে) সকাল সাড়ে ৮টার দিকে কোতোয়ালি থানাধীন পাঠানটুলাস্থ নিবাস-বি-১১-৯নং বাসায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার (১৮ মে) দুপুর ১টায় কোতোয়ালি থানা পুলিশ ও পিবিআই সিলেটের একটি দল ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। এসময় হামলাকারী সানক্সিকে (৪৮) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে পুলিশ। তারা দুজনই ওই বাসার ৫ম তলায় বসবাস করে আসছেন।


বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালি থানার ওসি এসএম আবু ফরহাদ। তিনি জানান, পাঠানটুলার ওই বাসায় থেকে তারা কুমারগাঁওস্থ বিদ্যুৎ প্লান্টে কাজ করতেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে সবাই কাজে চলে যান। এরপর ৫ম তলার ৭নং ফ্লাটে মারামারির শব্দ শুনতে পান অন্যরা। একপর্যায়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। তার বুকের মাঝামাঝি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এছাড়াও অন্য চায়না নাগরিকের শরীরের একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ফ্লাট থেকে ২টি ছোরা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা