মাধবপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লিটন পাঠান, হবিগঞ্জ জেলা প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে মিনা রানী সরকারের রহস্যজনক মৃত্যু সোববার (২৪ মে) দুপুরে মাধবপুর থানার পুলিশ লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। গৃহবধূর নাম মিনা রানী সরকার (২৬) নিহত মিনা রানী সরকার উপজেলার আন্দিউড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামের পুলেন্ড সরকারের স্ত্রী স্বামীর পরিবারের দাবি সে সোমবার ভোর রাতে স্বামীর বাড়ির লোকজনের অগোচরে একটি জাম্বুরা গাছে শাড়ি পেচিয়ে আত্মহত্যা করে। সকাল সাড়ে ৮টার দিকে গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসে। কর্ত্যব্যরত চিকিৎসক জানান 

গৃহবধূ মিনা রানী সরকার হাসপাতালে আসার আগেই মারা যান এদিকে নিহত গৃহবধূর ভাই নিরঞ্জন সরকার হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা আগাপুর গ্রামের নয়ন সরকারের ছেলে বলেন ভোর ৫টার দিকে বোনের মোবাইল ফোনে স্বামীর বাড়ি থেকে জানানো হয় তার বোন মিনা স্ট্রোক করে মারা গেছে। এ অবস্থায় এ মৃত্যু নিয়ে তাদের সন্দেহের সৃষ্টি হয়েছে। গৃহবধূর ভাই নিরঞ্জন সরকার আরও জানান, ৭/৮ বছর পূর্বে লাখাই উপজেলার আগানগর গ্রামের নয়ন সরকারের মেয়ে মিনা রানী সরকারের সঙ্গে মাধবপুর উপজেলার সুলতানপুর গ্রামের পুলেন্ড সরকারের বিয়ে হয়।

বিয়ের কয়েক বছর যেতে না যেতেই পারিবারিক কলহ লেগেই থাকতো অনেক নির্যাতন সহ্য করে একটি সন্তানের মুখের দিকে তাকিয়ে সংসার করছিল-এমন দাবি পরিবারের এ মৃত্যু রহস্যঘেরা সুরতহাল তৈরির দায়িত্বে মাধবপুর থানার এসআই এনামুল হক বলেন গলা ছাড়া কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে প্রেরণ করা হয়েছে ময়নাতদন্ত রির্পোট না পাওয়া পর্যন্ত এ মৃত্যু নিয়ে কোনো মন্তব্য করতে চাননি তিনি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা