বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়া উপজেলার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

মোঃ রেজাউল ইসলাম শাফি,কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ ১৬ ই মে ২০২১ ইং রোজ রবিবার সংগঠনের সুযোগ্য সম্মানিত সভাপতি অধ্যাপক ডক্টর সাইফুল আলম চৌধুরীর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক সৈয়দ জুবায়ের আলীর সন্চালনায় শুরু হওয়া ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান অত্যন্ত প্রাণবন্ত ও সফল মিলনমেলায় পরিনত হয়। 

অনুষ্ঠানে সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও ক্যালিফোর্নিয়া বিএনপি'র সভাপতি জনাব বদরুল আলম চৌধুরী শিপলু সহ কার্যকরী পরিষদের সকল নেতৃবৃন্দ ও সদস্য এর উপস্থিতিতে, সবাই অত্যন্ত গঠন মূলক মতামত ব্যক্ত করেন এবং সকলের সাংগঠনিক মতামতের ভিত্তিতে অবশেষে অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের মধ্য দিয়ে শেষ হলো বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়া উপজেলার ভার্চ্যুয়াল আলোচনা সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান ।

অনুষ্ঠানে কুলাউড়া উপজেলার একটি পৌরসভা ও ১৩ টি ইউনিয়নের মধ্যে লটারির মাধ্যমে উপজেলার ছয়টি ইউনিয়নে ছয়টি(৬) ঘর তৈরীর প্রাথমিক সিদ্ধান্ত গৃহীত হয়। এবং পর্যায়ক্রমে কুলাউড়া পৌরসভা এবং ১৩টি ইউনিয়ন সহ মোট ১৪ টি ঘর নির্মাণ করার মেঘা পরিকল্পনা গ্রহন করা হয়।

ইতিমধ্যে কুলাউড়া উপজেলার ১৩ টি ইউনিয়নে, বিভিন্ন ১৩ জন অসহায়দের মধ্যে ৩৯ হাজার টাকা বিতরন করা হয়েছে। কুলাউড়া উপজেলার প্রত্যেক ইউনিয়নে আরো ২২৫০০ টাকা করে অনুদান দেওয়ার সিদ্ধান্ত  হয়।

বিএনপি'র নিবেদিত প্রাণ দুইজনকে বিদেশ যাত্রার জন্য, একজনকে ৫০,০০০ টাকা ও অন্যজনকে ৩০,০০০ টাকা অনুদান দেওয়ার সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়।সংগঠনের উপদেষ্ঠা ও ক্যালিফোর্নিয়া বিএনপি'র সভাপতি বদরুল আলম চৌধুরী শিপুলর চমকপ্রদ একটি প্রস্তাব আলোচনা সভায় সবাই একযোগে সমর্থন জ্ঞাপন করেন ও অনুষ্ঠানকে প্রানবন্ত করে তুলে।

প্রস্তাবটি ছিলো-আমাদের তারুন্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের সরাসরি পৃষ্টপোষকতায় " জিয়াউর রহমান ফাউন্ডেশন " এর তত্বাবধানে বহির্বিশ্ব জাতীয়তাবাদী ফোরাম কুলাউড়া এর অর্থায়নে আমরা ত্রান বিতরন তথা দলীয় অসহায়দের পূনর্বাসন/ ঘর নির্মাণ করবো এবং প্রথমে তিনি নিজে একটি ঘর তৈরীর অর্থ দান করার প্রতিশ্রুতি দেন । সাথে সাথেই সবাই স্বানন্দে প্রস্তাবটি সমর্থন করেন।পাশাপাশি সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সাহেবও একটি করে ঘর দান করার ঘোষনা করেন এবং অন্যদেরও এগিয়ে আসতে অনুরোধ করেন। 

উপদেষ্টা বদরুল আলম চৌধুরী  বলেন, যদি সম্ভব হয়-উদ্ভোধনী অনুষ্ঠানে প্রিয় নেতা জনাব তারেক রহমান সাহেবকে রাখার চেষ্টা থাকবে। পরিশেষে সভাপতি ও সাধারন সম্পাদক সাহেব উপস্থিত ও অনুপস্থিত সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে-সকলে ঐক্যবদ্ধ থেকে সংগঠনটিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহব্বান জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা