চট্টগ্রামে গোয়েন্দা (বন্দর) বিভাগের অভিযানে ১১ হাজার ইয়াবা ও ১টি ট্রাকসহ গ্রেফতার-১

আলমগীর হোসাইন: চট্টগ্রাম মহানগরীর কর্নফুলি থানাধীন টোল প্লাজা স্টাফ ব্যারাকের সামনে চট্টগ্রাম গামী পাকা রাস্তার উপর ১১ হাজার ইয়াবাসহ মোঃ হৃদয় (২৬), পিতাঃ মৃত. আব্দুল হাকীম (হাকীম কবিরাজ), মাতা, মৃত নিলুফা বেগম, সাং, রাজাপুর, নোয়াপাড়া সাহেব বাড়ি, পোঃ-শংকুচাইল, থানা, বুড়িচং, জেলা কুমিল্লা, গ্রেপ্তার করা হয়। জনাব মো. শাহাদাৎ হোসেন মহোদয়ের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা কালে রাত ০৩ঃ৪০ ঘটিকার সময় আটক করা হয়।

যানা যায় কোতোয়ালি থানাধীন নিউমার্কেট এলাকায় অবস্থানকালে গোপন সূত্রে সংবাদ পেয়ে উক্ত সংবাদের ভিত্তিতে সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কর্নফুলী থানাধীন টোল প্লাজায় চেক পোস্ট স্থাপনা করে, কক্সবাজার জেলা হইতে একটি নীল হলুদ রংয়ের টাটা বড় ট্রাক যোগে একজন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাওয়ার পথে উক্ত নীল হলুদ রঙের বড় টাটা ট্রাক,যাহার রেজিষ্ট্রেশন নং- চট্রমেট্রো ট-১২-০২৭৪ লিখা গাড়িটিকে সিগনাল দিয়ে থামিয়ে উক্ত ট্রাকের ড্রাইবার  মোঃ হৃদয় (২৬) কে ২৩/০৫/২০২১ খ্রিঃ ০৩.৪০ ঘটিকায় আটক করা হয়।

অতঃপর ঘটনাস্থলে জিজ্ঞাসা বাদের পর যানা যায়, চট্রগ্রাম থেকে কম দামে ক্রয় করে কুমিল্লায় বেশিদামে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসা হয়, প্রতিটি ইয়াবা ০.০১ গ্রাম করে মোট ১১০০০ হাজার ইয়াবা, যার প্রতিটি ৩০০ টাকা দরে (১১০০০*৩০০= ৩৩০০০০০) অর্থাৎ তেত্রিশ লক্ষ টাকার ইয়াবা জব্দ করা হয়।

উক্ত মিশনে সহোযোগিরা ছিলেন এসআই (নিরস্ত্র) মো মিজানুর রহমান, সঙ্গীয় এসআই (নিরস্ত্র) আলমগীর হোসাইন, এসআই (নিরস্ত্র) মো সাইফুল ইসলাম,  কনেস্টেবল (৩২৩৫) মো আব্দুল আলীম, কনেস্টেবল/৩৮৬৮ মোঃ শহীদুল্লা সকলের মহানগর বন্দর (গোয়েন্দা) বিভাগ গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে কর্ণফুলী থানায় নিয়মিত মামলা নং৩৭  রুজু করা হয়েছে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা