ভারত ফেরত ১৮ জন মেহেরপুর অস্থায়ী করেন্টােইন ক্যাম্পে

তানভীর আহমেদ, মেহেরপুর জেলা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার দর্শনা সীমান্ত হয়ে ভারতে আটকে থাকা ১৮ জন বাংলাদেশী নাগরিক মেহেরপুরে ফিরেছে। ভারত ফেরত ১৮ জন নাগরিককে মেহেরপুর শহরের উপকণ্ঠে যুব উন্নয়ন অধিদপ্তরের অস্থায়ী করোনাকালীন করেন্টােইন ক্যাম্পে রাখা হয়েছে।

গতকাল সোমবার রাত সাড়ে ৯ টার দিকে তাদের কে এই অস্থায়ী করেন্টােইন ক্যাম্পে আনা হয়।চুয়াডাঙ্গার দর্শনা হয়ে ভারত ফেরত সকল যাত্রীর করেন্টােইন নিশ্চিতে পার্শবতী জেলা সমূহে অস্থায়ী করেন্টােইন ক্যাম্প তৈরি করা হয়েছে। এই ধারাবাহিকতায় আজ প্রথম বারের মত ১৮ জনকে মেহেরপুরের যুব উন্নয়ন অধিদপ্তরের অস্থায়ী করোনাকালীন করেন্টােইন ক্যাম্পে আনা হয়।

এ সময় উপস্থিত ছিলন, মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন, এলজিডি ডিডি মুজিহিদুল ইসলাম, এডিসি জেনারেল, এন ডিসি রাকিবুল ইসলাম, ডা. অলোক কুমার দাস, মহিলা বিষয়ক ডিডি, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক কে এম জাহিদ হোসেন ও যুব উন্নয়নের সহকারি প্রশিক্ষক মোঃ আমিনুল ইসলাম।

সিভিল সার্জন ডা: নাসির উদ্দীন জানান, ভারত ফেরত ১৮ জনকে সরকারি নিদর্শনা অনুযায়ী ১৪ দিন এখানে হোম কোয়ারেন্টাইন করতে হবে। তবে এদের মধ্যে যদি কারো করোনা পজেটিভ হয় তাহলে তাকে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনে পাঠানো হবে এবং চিকিৎসার ব্যবস্থা করা হবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা