সাতক্ষীরা ৩ আসনের সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আশাশুনি উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম

আহসান উল্লাহ বাবলু আশাশুনি সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা ৩ আসনের সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাতক্ষীরা ৩ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী  এবিএম মোস্তাকিম। এসময় এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে খুশীর সওগাত নিয়ে পবিত্র ঈদুল ফিতর আমাদের দ্বারে সমাগত। 

ঈদুল ফিতর হলো মাসব্যাপী সিয়াম সাধনার সমাপনী অনুষ্ঠান। এ পবিত্র রমযান মাসেই আল্লাহ মানবজাতির হেদায়াতের জন্য পবিত্র কুরআন নাযিল করেছেন। মাহে রমজানের সিয়াম সাধনা ও ঈদুল ফিতর আমাদেরকে সমাজে ন্যায় ও ইনসাফ কায়েম করতে উদ্বুদ্ধ করে।

এসময় উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম আরও বলেন,ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মধ্যে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবজাতি। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনা ভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই পরিবারের সাথে ঈদের আনন্দ উপভোগ করতে হবে।


আমরা সবাই যেন সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করি, পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি মাদার অফ হিউম্যানিটি খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য। মহান আল্লাহ তাকে যেন হায়াত দারাজ করেন , মানুষের জীবন থেকে দূরীভূত হোক মহামারী করোনাভাইরাস। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরন্ত্র শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই মহামারি কোভিড -১৯ এর সময় কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র, অসহায় ও ক্ষতিগ্রস্তদের খাদ্য সামগ্রী ও অর্থনৈতিকভাবে বিভিন্ন প্রকারের সহযোগিতা করার কারণে মানুষ না খেয়ে মারা যায় নাই এবং তার তীক্ষ্ণ বিচক্ষণতা ও সুদৃঢ় নেতৃত্বের কারণে দেশের অর্থনৈতিক অবস্থা স্থিতিশীল রাখতে সক্ষম হয়েছেন।

পরিশেষে তিনি আবারও সাতক্ষীরা ৩ আসনের সর্বস্তরের মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও আশাশুনি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান। ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তোলার আহবান জানান।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা