সাংবাদিক রোজিনা ইসলামকে গ্রেপ্তারের প্রতিবাদে কুমিল্লার হোমনায় সাংবাদিকদের মানববন্ধন

 
শাহ আলম জাহাঙ্গীর,কুমিল্লা ব্যুরো,প্রধান:কুমিল্লার হোমনা উপজেলা পরিষদের সামনে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে নিপীড়ন, হেনস্তা ও গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন করেছেন কুমিল্লার  হোমনা উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্র্রনিক মিডিয়ার  সাংবাদিকবৃন্দ । 
আজ বৃহস্পতিবার ২০ মে বেলা ১১ টা থেকে হোমনা কর্মরত সাংবাদিকরা এ মানববন্ধন শুরু করেন।মানববন্ধনে রোজিনার দ্রুত ও নিঃশর্ত মুক্তির দাবি এবং দোষী দের বিচারের দাবি জানান সাংবাদিকরা, অন্যথায় আরোও কঠোর কর্মসূচির দেয়ার ঘোষনা দেন তারা।

মানববন্ধনে হোমনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন হোমনা উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ক্রাইম পেট্রোল ২৪. কমের সম্পাদক ইব্রাহিম খলিল, হোমনা প্রেসক্লাবের সভাপতি আবদুল হক সরকার, হোমনা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, হোমনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  জসীম উদ্দিন লিটন, 

হোমনা উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল বাসার সরকার ও হানিফ খান, হোমনা প্রেসক্লাবের সহ-সভাপতি আমজাদ হোসেন সজল, হোমনা উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার ও সফিকুল ইসলাম পলাশ, হোমনা উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক মোরশিদ আলম, হোমনা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী ও এমএম কাশেম ভূইয়া, সাংবাদিক আবু রায়হান চৌধুরী, হোমনা উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মঈনুল ইসলাম মিশু, সাংবাদিক কবি দেলোয়ার তপন সরকার, মো. রুস্তম আলী ও  সোনিয়া আফরিন প্রমুখ ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা