ক্লাস ও পরীক্ষাসহ সকল শিক্ষাকার্যক্রম চালুর দাবীতে দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মানববন্ধন




মামুনুর রশিদ।দিনাজপুর প্রতিনিধি  ॥ "দোকান, অফিস-কারখানা, শপিং মল থাকলে খোলা-শিক্ষা প্রতিষ্ঠানে কেন ঝুলবে তালা?" এমন ব্যানার ও ফেস্টুন নিয়ে মানববন্ধন করেছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থীরা। ক্লাস ও পরীক্ষাসহ শিক্ষাকার্যক্রম চালুর দাবীতে তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করে।
বিশ্ববিদ্যালয়ের সামনে দিনাজপুর-রংপুর মহাসড়কে দাঁড়িয়ে আজ সোমবার বেলা ১১ টা থেকে আধাঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করে হাবিপ্রবি'র সকল ব্যাচের শিক্ষার্থীরা। এসময় তারা স্বাস্থ্যবিধি মেনে বন্ধ থাকা সকল ব্যাচের সেমিষ্টার ফাইনাল পরীক্ষা স্বশরীরে গ্রহন, বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হল খুলে দেয়া, শিক্ষার্থীদের ভ্যাক্সিনেশনের আওতায় আনা এবং সেশনজটের হাত থেকে শিক্ষার্থীদের রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের দাবী জানান।
মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন, হাবিপ্রবি'র শিক্ষার্থী জুলকিফল ইসলাম, শফিকুল আজম অপু, উত্তম কুমার পাল, সিরাজউদ্দীন, নাহিদ হাসান প্রমুখ।
মানববন্ধন শেষে চার দফা দাবী সম্বলিত একটি স্মারকলিপি বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বপ্রাপ্ত ভাইস চ্যান্সেলরের কাছে হস্তান্তর করেন শিক্ষার্থীরা।##


 




শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা