ভারত থেকে আগত যাত্রীদের হোম করোন্টাইন লোহাগড়ার নিরিবিলি পার্ক

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইলঃ নড়াইলের লোহাগড়া উপজেলার নিরিবিলি পার্কে ভারত থেকে আগত যাত্রীদের হোম করোন্টাইনের ব্যবস্তা করা হয়েছে। নড়াইলের জেলা প্রশাসক মো:হাবিবুর রহমান দেশ ও জাতীর কথা ভেবে সর্ব দিক বিবেচনা করে লোহাগড়া নিরিবিলি পার্কে হোম করোন্টাইন এর ব্যবস্তা করেন। 

গত রবিবার ৯ মে রাত ৯টার সময় ভারত থেকে আগত ২২ জন যাত্রী কে সকল নিরাপত্তা দিয়ে যশোহরের বেনাপোল বডার থেকে নিয়ে আসেন। এদের মধ্যে ১৩ জন পুরুষ,৮জন মহিলা,ও ১ জন শিশু। নড়াইল জেলা প্রশাসকের নির্দেশে লোহাগড়া উপজেলা প্রশাসন তাদের সার্বিক দেখভাল করছেন। 

এ ব্যাপারে পার্ক মালিক ইন্জিঃ সৈয়দ মফিজুর রহমানের সংগে কথা হলে তিনি বলেন পার্কে জেলা প্রশাসকের নির্দেশে ভারত থেকে আগত যাত্রীদের হোম করোন্টাইন এর ব্যবস্তা করেছি।সর্ব মোট ৫০ জন যাত্রীর হোম করোন্টাইনের ব্যবস্তা করা হয়েছে।
 সোমবার সন্ধ্যায় নড়াইল জেলার পুলিশ সুপার প্রবীর কুমার রায়,পি,পি,এম,বার ও লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান সহ অন্য অন্য পুলিশ কর্মকর্তা এই হোম করোন্টাইন এলাকা পরিদর্শন করেন। পরিদর্শন শেষে পুলিশ সুপার মহোদয় সন্তোষ প্রকাশ করেন, এবং বলেন ভারত থেকে আগত যাত্রীদের সাথে কথা হলে যাত্রীরা জানান তারা ভালো আছেন। পাশাপাশি ২২ জনের মধ্যে কারো" করোনা" (কভিট) -(১৯)সনাক্ত হয় নাই।১৪ দিন পর হোম করোন্টাইন শেষ হলে তাদের কে পরীক্ষা করে "করোনা" নেগেটিভ হলে তারা নিজ নিজ গন্তব্যে চলে যাবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা