সন্দ্বীপে সাবেক ছাত্রদল নেতা আব্দুল বাকের রোমানের পক্ষ হতে ঈদ উপহার প্রদান

মাঈন উদ্দীন আল আকাশ,চট্টগ্রাম - সন্দ্বীপ প্রতিনিধি: সন্দ্বীপের বিভিন্ন স্কুল কলেজের প্রতিষ্ঠাতা মরহুম হাজী আব্দুল বাতেন সওদাগরের নাতি ও সাবেক এমপি মোস্তফা কামাল পাশার ভাতিজা ৯০ দশকের তুখোড় ছাত্রনেতা আব্দুল বাকের রোমানের পক্ষ থেকে দলীয় নেতা কর্মীদের মাঝে   ঈদ উপহার প্রদান  করা হয়েছে। 

আজ ৯ মে আব্দুল বাকের রোমানের নিজ বাড়ি রোমান ম্যানসনে ঈদ উপহার হিসেবে এ পাঞ্জাবী ও সেলাই মেশিন বিতরন আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হয়েছে। 

উক্ত অনুষ্ঠানের শুরুতে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন  বিএনপি নেতা আলহাজ্ব জয়নাল আবেদিন বাকের,সাবেক সন্দ্বীপ উপজেলা যুবদলের যুগ্ন সম্পাদক তসলিম উদ্দিন,সাবেক উপজেলা  ছাত্রদলের সভাপতি নিঝুম খাঁন,বর্তমান উপজেলা  স্বেচ্ছাসেবক দলের আহব্বায়ক হাসানুজ্জামান মামুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা গাজী হানিফ, সাবেক কমিশনার নাছির উদ্দিন,এডিএম সেলিম, হেলাল মেম্বার, কাসেম মেম্বার, মোঃ কাজল, মাঈন উদ্দিন,দিদারুল আলম সোহেল, টিটু হায়দার, কামরুল হাসান, আব্দুল ওয়াজেদ অনিক, খায়রুল আলম সাইফুল  সাবেক উপজেলা যুবদল নেতা শাহাদাৎ হোসেন,উপজেলা  ছাত্রদলের সদস্য সচিব শহীদুল ইসলাম এছাড়াও সন্দ্বীপ উপজেলা যুবদল ও ছাত্রদলের সর্বস্তরের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন আওয়ামী শাসন আমল শুরু হওয়ার পর থেকে বিএনপি,যুবদল ও ছাত্রদলের অনেক নেতা কর্মীরা বিভিন্ন সমস্যায় জর্জরিত হয়ে মানবেতর জীবন করছে। কিন্তু যে সমস্ত নেতা কর্মীরা নির্বাচন এলে দল থেকে নমিনেশন চাই,কোটি টাকা খরচ করে নেতা সেজে যায়, তারা নেতা কর্মীদের কোন খোঁজ খবর রাখেনা। আমরা যে সব নেতা কর্মী বান্ধব নয় কিন্তু সুযোগের অপেক্ষায় বসে থাকে সে সব নেতাদের বয়কট করবো। আব্দুল বাকের রোমান সে হিসেবে ব্যাতিক্রম সে করোনাকালীন সময়ে ত্রান সহযোগিতা ছাড়াও সকল সংকটময় মুহুর্তে এবং প্রতিবছর ঈদে, কোরবানে কর্মীদের পাশে দাঁড়ায়, সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। তাই আমরা বলবো যারা সত্যিকারে নেতৃত্ব দিতে চান তারা রোমানের মতো  কর্মীদের খোজ খবর নেন, পাশে দাঁড়ান নয়তো সু-সময়ে মাঠে আসলে কেউ আপনাদের মুল্যায়ন করবেনা। আমরা আব্দুল বাকের রোমানের নেতা কর্মীদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য তার প্রতি ধন্যবাদ এবং কৃতজ্জতা জানাই এবং ওনার পাশে থেকে সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দিচ্ছি।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা