বগুড়ায় স্বামী-স্ত্রীসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃ প্রাইভেট কার যোগে ফেনসিডিল নিয়ে যাবার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম ৭৫ বোতল ফেনসিডিলসহ স্বামী স্ত্রী পরিচয়দানকারী চালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার সকাল ৯টায় নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘির অদুরে পোওতা রেলগেট এলাকা থেকে তাদের আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর আদমদীঘির সান্তাহার সার্কেলের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো রাজশাহী জেলার রাজপাড়ার লক্ষীপুর ভেরিপাড়ার আনোয়ার হোসেনের ছেলে হুমায়ন কবির (৩৫) তার স্ত্রী ঝর্না বেগম (৩১) ও চালক কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ফকিরহাট ছোটদলুয়া গ্রামের ইচাহাক মজুমদারের ছেলে নয়ন মজুমদার (২৬)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নাজিমুদ্দিন জানান, রাজশাহী থেকে প্রাইভেট কার যোগে মাদকের একটি বড় চালান ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর থেকেই আদমদীঘির পোওতা রেলগেট এলাকায় ওঁৎপেতে বিভিন্ন যানবাহন তল্লাশি করা কালে প্রাইভেট কার ঢাকামেট্রো-খ- ১৩-০৩৮০ নম্বর সাদা রংয়ের কারটিকে গতিরোধ করা হলে কারটি পালিয়ে যাবার চেস্টা করে। এসময় ধাওয়া করে কিছুদুরে কারটি আটক করা হয়। এসময় কারের ভিতর যাত্রী বেশে থাকা রাজশাহির হুমায়ুন কবির ও তার স্ত্রী ঝর্নাকে আটক করে তাদের নিকট থাকা একটি ব্যাগে রাখা ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।


শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা