হৃদরোগে মারা গেছেন যশোর সদর উপজেলার চেয়ারম্যান নীরা,শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নূরজাহান ইসলাম নীরা (৫৪) আর নেই। ইন্না লিল­াহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে তিনি ইন্তেকাল করেছেন।উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  হাসপাতাল সূত্রে জানা যায়, হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে বেলা ১১টার দিকে পরিবারের সদস্যরা তাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। ভর্তির প্রায় ২০ মিনিট পরেই তিনি মারা যান।  
যশোর জেনারেল হাসপাতালের ডা. কাজল কান্তি দাঁ বলেন, নূরজাহান ইসলাম নীরা মূলত শ্বাসকষ্টজনিত কারণে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট ছাড়াও ডায়াবেটিস, ব্লাড প্রেশার ও হার্টের রোগী ছিলেন।যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, বেশকিছু দিন ধরে তিনি হার্টের সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে রিং পরানো হয়।  
তার মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন, নূরজাহান ইসলাম নীরা ছাত্রলীগের রাজনীতি থেকে শুরু করে আজকের এই অবস্থানে। তার অকাল মৃত্যুতে দলের অপূরণীয় ক্ষতি হয়ে গেলো।বেলা ১২টার দিকে তার মরদেহ যশোর শহরের কাজীপাড়ায় নিজ বাসভবনে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় তার মরদেহ যশোর সদর উপজেলায় নিয়ে যাওয়া হয়। সেখানে উপজেলা নির্বাহী অফিসারসহ কর্মকর্তা কর্মচারীরা তাকে শেষ শ্রদ্ধা জানায়। ঈশাবাদ যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জানাজা শেষে কারবালা গোরস্থানে দাফন করা হয়।

এদিকে নূরজাহান সিলাম নীরার মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন যশোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোরের বীরমুক্তিযোদ্ধা, কলামিস্ট আমিরুল ইসলাম রন্টু, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) কেন্দ্রীয় সহ-সভাপতি নিজামদ্দিন অমিত, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

অনুরূপ বিবৃতি দিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফিরাত কামনাসহ তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন, সংগঠনের সভাপতি এম আইউব, সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্ম সম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনি, কোষাধ্যক্ষ এম এ আর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও কার্যনির্বাহী কমিটির সদস্য হানিফ ডাকুয়া।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা