চলমান করোনার কঠোর বিধি নিষেধের ৭ম দিন চলছে মোংলায়

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা         করোনা সংক্রমন ঠেকাতে চলমান কঠোর বিধি নিষেধের ৭ম দিন চলছে মোংলায়। বিধি নিষেধ বাস্তবায়নে স্থানীয় প্রশাসনকে সহায়তা করার জন্য মাঠে নেমেছে কোস্ট গার্ড। শনিবার(৫ জুন) সকাল থেকে শহরে টহল দিতে দেখাগেছে পুলিশ,আনসার ও আজ থেকে মাঠে নামা কোস্টগার্ড সদস্যদের। বন্ধ রাখা হয়েছে শহরের সকল দোকান পাট। যান চলাচল ও বন্ধ রয়েছে।

বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মাঠে রয়েছেন দুইজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর দুটি ভ্রাম্যমান আদালত।  মোংলা উপজেলা  সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী জানান,অপ্রয়োজনে যান নিয়ে শহরে প্রবেশ ও অহেতুক যারা ঘুরা ফেরা করছেন,তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করা হচ্ছে।

মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: জীবিতেষ বিশ্বাস জানান, আজ মোংলায় করোনা পরীক্ষা করানো হয়েছে ৪৮ জনকে যার মধ্যে করোনা পজেটিভ এসেছে ৩৪ জনের।  এদিকে চলমান কঠোর বিধি নিষেধের ৮ দিন শেষ হবে রবিবার(০৬ জুন)। রবিবার থেকে আবারো নতুন করে এক সপ্তাহের কঠোর বিধি নিষেধ বাড়ানোর জন্য জেলা প্রশাসকের কাছে প্রস্তাবনা পাঠানো হয়েছে বলে জানান,উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা