নওগাঁর আত্রাইয়ে শ্বশুড় ও শাশুড়ীর অত্যাচার সইতে না পেরে আত্নহত্যা

 
মোঃ ফিরোজ হোসাইন,রাজশাহী ব্যুরো: নওগাঁর আত্রাইয়ে স্বামী, শ্বশুর ও শাশুড়ীর অত্যাচার সইতে না পেরে ১ বছরের শিশু পুত্রকে রেখে বিষ পান করে আত্নহত্যা করেছে গৃহবধু যুথি প্রাং (২৪)। 
ঘটনাটি রোববার সকালে উপজেলার জামগ্রাম গ্রামে ঘটেছে। বিষয়টি ধামাচাপা দিতে ছেলেপক্ষ বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ করছেন বলে মেয়ে পক্ষ অভিযোগ করেন।
প্রতিবেশি ও থানা সূত্রে জানা যায়, গত দুই বছর আগে তিলাবদুরী গ্রামের নয়ন কুমার প্রাং সর্বসাকুল্যে চার লাখ টাকা যৌতুক দিয়ে জামগ্রাম গ্রামের সুদেব চন্দ্র প্রাং এর ছেলে সঞ্জয় প্রাং এর সাথে বিয়ে দেয়। বিয়ের কিছুদিন পর থেকে স্ত্রী সুন্দর না, সাংসারিক কাজকর্ম তেমন করতে পারেনা নানা অভিযোগে স্বামী, শ্বশুর ও শাশুরী যুথিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলো। এক বছর আগে তাদের ছেলে সন্তান হয়। অনেকের ধারনা ছিলো এবার বুঝি অশান্তি দুর হলো। 
ইউপি সদস্য হানিফ আলী বলেন, মেয়ে পক্ষের আবেদনের প্রেক্ষিতে মীমাংসার লক্ষে দুইবার ডেকে ছেলে পক্ষ অনুপস্থিত থাকায় কোন সুরাহা হয়নি।
আত্রাই থানা ওসি আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক অবস্থায় ডাক্তারের রির্পোট অনুযায়ী যুথি বিষ খেয়ে আত্নহত্যা করেছে। ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে পাঠানো হয়েছে। মেয়ে পক্ষের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। রির্পোট পেলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা