চট্টগ্রামে ছাত্রলীগ নেতা মোঃ সামীর আকাশ এর জন্ম দিন আজ


রিয়াজুল করিম রিজভী,চট্টগ্রাম ব্যুরো প্রধানঃআকবর শাহ্ থানা দপ্তর সম্পাদক ছাত্রলীগ মোঃ সামীর আকাশ এর জন্ম দিন আজ। মোঃ সামীর আকাশ তরুণ ছাত্র নেতা। ২০১৩ সাল থেকে সৎ সাহস এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে কাজ করে যাচ্ছে নগরীর আকবর শাহ্ থানায়।এই নিয়ে অনেক অবদান রেখেছে তার রাজনৈতিক জীবনে।


তিনি শুধু একজন ছাত্র নেতা ও নয়। একজন আদর্শ সমাজ কর্মী।প্রায় সমাজে নানা ধরনের উদ্যোগ নিয়ে কাজ করে যাচ্ছে অনেক বছর ধরে। এলাকার কিছু ছোট ভাই বন্ধু বান্ধব নিয়ে নিয়মিত সমাজের জন্য কাজ করতেছেন মোঃ সামীর আকাশ।তারা সমাজের নানামুখী আয়োজনে সমাজে এক উজ্জ্বল দৃষ্টান্ত তৈরি করেন।


মোঃ সামীর আকাশ এর এই মানবসেবার কাজ গুলো আরো একধাপ এগিয়ে নিতে তিনি ২০১৮ সালে প্রতিষ্ঠা করেন তারুণ্যের আলো নামে এক সমাজ সেবা মূলক সামাজিক সংগঠন। তারুণ্যের আলো সংগঠনটি যাএা শুরু করে ২০১৮ এ ৩৫ জন সেচ্চাসেবী নিয়ে।এর মধ্যে তারা কিছু কার্যক্রম করেন তা সমাজের মানুষের মুখে হাসি ফুটে তুলে‌।


তারুণ্যের আলো সংগঠনটি যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা হাকিম কলেজ এর সাথে সমন্বয়ে একটি ব্লাড ডোনেশন প্রোগাম করেন।ওই কার্যক্রম এ ৫৫ ব্যাগ ব্লাড তারা সংগ্রহ করে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম এর ব্লাড ব্যাংক এ স্থানান্তর করেন। এছাড়া করোনা মহামারীর সময় যখন মানুষ ঘরের মধ্যে আবদ্ধ ছিলেন সেই পেন্ডামিক সিচুয়েশন এ সে সমাজের মানুষের জন্য কাজ করে গিয়েছেন।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট