দিনাজপুরে জমি-জমার বিরোধে দেশীয় অস্ত্রের কোপে নিহত-১

মামুনুর রশিদ,দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরের বিরলে ভাই ভাইয়ে জমি-জমার পূর্ব বিরোধে ধান কাটতে বাঁধা দেয়ায় দেশীয় অস্ত্রের কোপে নিহত হয়েছে একজন। পুলিশ একটি দেশীয় অস্ত্র (হাসুয়া) উদ্ধার করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
শুক্রবার দুপুরে উক্ত জমিতে থাকা ধান আব্দুল কাদের কেটে শুকাতে দেয়ার পর অপর ভাই আবুল হোসেন বাবু'র রোপিত ধান ক্ষেত আরেক ভাই রোস্তম আলী তাঁর স্ত্রী সন্তানসহ ভাড়াটে লোকজন নিয়ে কাটতে যায়। এ সময় আব্দুল কাদের ও আবুল হোসেন বাঁধা দিতে গেলে তর্ক-বিতর্কের এক পর্যায়ে মারপিট শুরু হয়। মারপিটের এক পর্যায়ে রোস্তম আলীর ছেলে নাঈম ইসলাম (৩৫) ধারালো দেশীয় অস্ত্র (হাসুয়া)'র কোপ দিলে আব্দুল কাদের রক্তাক্ত জখম হোন। 
এসময় আত্মচিৎকারে পরিবারের অন্যান্য লোকজনসহ প্রতিবেশিরা এগিয়ে এলে নাঈম ইসলাম ও তাঁর পিতা রোস্তম আলী এবং মাতা নারগীস বেগম ও ভাড়াটে লোকজনগুলো পালিয়ে যায়। 
পরে তড়িঘড়ি করে আব্দুল কাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 
বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে একটি ধারালো দেশীয় অস্ত্র (হাসুয়া) উদ্ধার করা হয়েছে। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

 

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট