বগুড়ায় শ্বশুর বাড়ির লোকজনদের বিরুদ্ধেগৃহ বধূকে হত্যার অভিযোগ


মোঃ সবুজ মিয়া বগুড়া প্রতিনিধিঃবগুড়ার শিবগঞ্জ  উপজেলার  মোকামতলায় রচনা রাণী রুপা (২২) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ীর লোকজনদের বিরুদ্ধে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও দেবরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।  শুক্রবার সকালে পুলিশ ঐ গৃহবধূর মরদেহ উদ্ধার করে বগুড়া  মর্গে পাঠায়।
নিহত গৃহবধূ উপজেলার মোকামতলা বন্দরের সোনাতলা রাস্তার বাসিন্দা ব্যবসায়ী  শ্রী অনিক অধিকারীর স্ত্রী।

নিহতের স্বজনরা অভিযোগ করে বলেন, গত ৩ বছর আগে গাইবান্ধা জেলার  সাঘাটা উপজেলার কদম শহর গ্রামের শ্রী রতন চন্দ্রের মেয়ে রুপার সাথে অনিকের বিয়ে হয়। বিয়ের ১বছর পর থেকে শ্বশুর বাড়ীর লোকজন বিভিন্নভাবে তাকে নির্যাতন করে আসছে।
এক পর্যায়ে গত বৃহস্পতিবার বিকালে তাকে শ্বাসরোধ করে হত্যার পর সে নিজেই গলায় দড়ি বেধে আত্মহত্যা করেছে বলে প্রচার করে বেড়ায় তার স্বামীর বাড়ির লোকজন।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম বদিউজ্জামান জানান, গৃহবধুর বাবার বাড়ীর লোকজনের ধারনা তাকে শ্বাসরাধে হত্যা করা হয়েছে।
শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট