পটিয়া পৌর নির্বাচনে কাউন্সিলর পদে চমক দেখাতে চান আরমান হাবীব

সেলিম  চৌধুরী,  স্টাফ  রিপোর্টারঃআসন্ন পটিয়া পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদে   মনোনয়ন প্রত্যাশী ৭ নং ওয়ার্ড   আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট  ব্যাবসায়ি  মোঃ আরমান হাবীব। 

তরুণ এই উদীয়মান  রাজনৈতিক নেতা  আওয়ামী লীগের বিভিন্ন আন্দোলন সংগ্রামে প্রত্যক্ষভাবে জড়িত। তার পরিচ্ছন্ন রাজনীতি, মানুষের প্রতি সহানুভূতি, বিপদে আপদে সামাজিক দায়িত্ব পালনের মাধ্যমে এলাকার নবীন-প্রবীণ সবার মধ্যমনি হয়ে উঠেছেন অল্প সময়ের মধ্যে ।পটিয়া পৌর সদরের ৭নং ওয়ার্ডের বাসিন্দা আবদুর শুক্কুর ও মাতা খাইরুন নেছার দ্বিতীয় সন্তান মোঃ আরমান হাবীব।মোঃ  আরমান হাবীব ১৯৯৫ সালে গাছবাড়িয়া উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক, ১৯৯৭ সালে সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক, ২০০১ সালে মহসীন কলেজ থেকে স্নাতক, ২০০২ সালে প্রিমিয়ার ইউনিভার্সিটি থেকে মাস্টার্স, ২০০৩ সালে এমবিএ এবং ২০০৪ সালে চার্টার্ড একাউন্টিং(সিএ) ডিগ্রি অর্জন করেন।

আরমান হাবীব একাধারে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাহুলী স্কুলের জয়েন সেক্রেটারী, বাহুলী প্রগতি সংঘের কার্যনির্বাহী সদস্য, বাহুলী কাজী রিয়াজউদ্দীন শাহ মসজিদের কার্যনির্বাহী সদস্যের দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত থেকে মানব সেবায় নিজেকে উজাড় করেছন।আরমান হাবীব তার একান্ত সাক্ষাতকারে বলেন, কাউন্সিলর হিসেবে যদি তিনি নির্বাচিত হয়ে নবীন-প্রবীণদের সমন্বয়ে ৭নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন। ৭নং ওয়ার্ডকে সম্পূর্ণ ডিজিটালাইজড ওয়ার্ড হিসেবে রূপান্তর করার দৃড় প্রত্যয় ব্যক্ত করেন। ওয়ার্ডের সব মানুষের তথ্য একটি সার্ভারে নিয়ে এসে ধনী, মধ্যবিত্ত, গরীব তিন ক্যাটাগরীতে ভাগ করে গরীব ও মধ্যবিত্তদের জীবনযাত্রার মান উন্নয়নে উপর্যোপরি পদক্ষেপ গ্রহণ করবেন। তার ওয়ার্ডকে সম্পূর্ণ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণের আওতায় নিয়ে আসা হবে এবং তা মনিটরিং করার জন্য সর্বক্ষণ দু’জন দায়িত্ব পালন করবেন। এলাকায় কোন আঞ্চলিকতা থাকবেনা। সবাই মিলেমিশে থাকবেন এবং তার সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে বাহুলীতে বেড়ে যাওয়া কিশোর গ্যাং অপরাধীসহ মাদক কারবারীদের অপরাধ সম্পূর্ণ নির্মূল করা।

উল্লেখ্য সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কামাল উদ্দীন বেলাল,  সাবেক  দুইবারের  নির্বাচিত  কাউন্সিলর হাসান মুরাদ, সাবেক ছাএলীগ নেতা  কাজী লুৎফর কবির, ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নাজিম উদ্দীন(নাজু) নির্বাচন করার লোক মুখে শুনা যাচ্ছে । কে হবে আগামী  দিনের পটিয়া  পৌরসভার  ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর  দেখার অপেক্ষাই এলাকাবাসী। তবে আরমান  হাবীব নির্বাচন  করার ঘোষণা  এলাকায় নতুন মেরুকরণ  সৃষ্টি  হয়েছে। এমনকি পরিবর্তনের আবাস মিলছে? 


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট