মিরসরাইয়ে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক আলোচনা সভা


মিরসরাই প্রতিনিধিঃকরোনাভাইরাস সংক্রমন মোকাবেলায় মিরসরাই উপজেলার ১১নং মঘাদিয়ায় জনসাধারণের মাঝে ১১ হাজার মাস্ক বিতরণের উদ্বোধন ও সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) সকালে মঘাদিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হালিম মাষ্টার, ইউপি সদস্য নাসির উদ্দিন মিলনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফায়েল উল্ল্যা চৌধুরী নাজমুল, মুক্তিযোদ্ধা কমান্ডার নুর হোসেন, মাওলানা অলি উল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, উপজেলা আওয়ামী লীগের সদস্য নুরুল গনি, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মফিজ মাষ্টার, গোলাম ফারুক, আলা উদ্দিন, ডাঃ তমাল, আলামগীর হুজুর, সাংগঠনিক সম্পাদক শরীফ ইকবাল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজ আলম, মঘাদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল আবছার প্রমুখ।

প্রধান অতিথি মাহবুব রহমান রুহেল তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী প্রদক্ষেপের কারণে বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় আমাদের দেশে করোনা পরিস্থিতি অনেক ভালো। মৃত্যু ও আক্রান্তের হার অনেক কম। তবে শীত সৌসুম শুরু হওয়ায় প্রকোপ বৃদ্ধি হতে পারে। তাই সবার সচেতনতার বিকল্প নেই। তিনি সকলকে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও শারীরিক দুরত্ব বজায় রাখার অনুরোধ করেন।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, করোনা ভাইরাস শুরু থেকে আমার ইউনিয়নে মানুষের মধ্যে সচেতনতার লক্ষ্যে বিভিন্ন উদ্যোগে গ্রহণ করেছি। তারই ফলশ্রুতিতে আমার ইউনিয়নে আক্রান্তের হার অন্য জায়গার তুলনায় একেবারে কম। যেহেতু শীত মৌসুম শুরু হয়েছে সংক্রমন বাড়তে পারে, তাই আমার পক্ষ থেকে ইউনিয়নের ৩১টি মসজিদ, মন্দির, স্বেচ্ছাসেবী সংগঠন, হাটবাজারে প্রায় ১১ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট