কিশোরগঞ্জে বাড়ী বাড়ী গিয়ে বিস্কুট বিতরণ

মোঃ লাতিফুল আজম,নীলফামারী প্রতিনিধিঃনীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নয়ানখাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীর বাড়ী বাড়ী গিয়ে বিস্কুট বিতরণ করেছে বিদ্যালয়ের শিক্ষকসহ ক্লাষ্টার অফিসার।


সকালে স্কুল ফিডিং কর্মসূচীর আওতায় আরডিআরএস বাংলাদেশের সহযোগীতায় ২শ ৫৯ জন শিক্ষার্থীর বাড়ীতে গিয়ে এ বছরের শেষ দিনের পর্যন্ত বিস্কুট বিতরণ করা হয়। শিক্ষার্থীদের লেখাপড়ার উপর বিশেষ নজরদারী বৃদ্ধি করতে অভিভাবকদের দেয়া হয় পরামর্শ। প্রয়োজন ছাড়া বাহিরে শিশুদের না যাওয়ার জন্য পরামর্শ দেন শিক্ষকবৃন্দ। খাওয়ার আগে ও পরে ভাল করে সাবান পানি দিয়ে হাত ধোয়ার পরামর্শ দেয়া হয়। বাড়ীতে বসে না থেকে অনলাইন ক্লাশ ও সংসদ টিভিতে ক্লাশ উপভোগ করে জ্ঞান চর্চার পরামর্শ দেয়া হয়।

বিস্কুট বিতরণের উদ্বোধন করেন,পানিয়াল পুকুর মিক্সড ক্লাষ্টারের দায়িত্বে থাকা নবাগত সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাহ্তাবুর রহমান বুলেট। এসময় উপস্থিত ছিলেন আরডিআরএস বাংলাদেশ নীলফামারী মনিটরিং এন্ড রিপোর্টিং অফিসার সোহেল রানা,আরডিআরএস বাংলাদেশ স্কুল ফিডিং কর্মসূচী প্রকল্পের কিশোরগঞ্জ শাখার ফিল্ড মনিটর সাজেদুর রহমান ও নয়ানখাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মওলা প্রমূখ।


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট