আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন আমিনুর রহমান

 


স্টাফ রিপোর্টারঃ আসন্ন ইউপি নির্বাচন কে সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন  সাবেক চেয়ারম্যান ও বর্তমান এমপি প্রতিনিধি মোঃ আমিনুর রহমান। যশোর জেলার ঝিকরগাছা উপজেলাধীন ১ নং গঙ্গানন্দপুর  ইউনিয়ন জুড়ে ভোটারদের  পক্ষে টানতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন সাবেক চেয়ারম্যান ও বর্তমান এমপি প্রতিনিধি মোঃ আমিনুর রহমান। 

তারই ধারাবাহিকতায় আজ ১৪ ই নভেম্বর শনিবার সন্ধ্যা ৫.৩০ টা থেকে গভীর রাত পর্যন্ত ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে মতবিনিময় করেন এবং ভোটারদের কাছে দোয়া ও সমার্থন চান।

এ সময় তার সাথে সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সামাদ,আশরাফুল ইসলাম ময়না( এমপি প্রতিনিধি -২), ৩ নং ওয়ার্ডের সাবেক মেম্বর তালিমুল ইসলাম, ১ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক জয়নাল হোসেন  যুবলীগ নেতা জাকির হোসেন, নজরুল ইসলাম রিলিফ, মহর আলী,আবুল কালাম, ব্যাংদাহ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মিলন হোসেন,১ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা ছবু হোসেন, আহসান হাবীব , ইউনুস আলী, শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা ফজল, শরিফুল ইসলা,  তরিকুল ইসলাম, শামিম হোসেন , ৫ নং ওয়ার্ড আওমীলীগের নেতা ইমামুল হক, আইতাল হক, ওহিদুল ইসলাম, শেকদুল ইসলাম সহ ৫০ অধিক মটর বাইক যোগে তিনি এ-ই গনসংযোগ চালান।




শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট