লোহাগড়া ৪ ঘন্টার মধ্যে ধর্ষণ মামলার আসামি বিল্লাল গ্রেফতার





মো: অাজিজুর বিশ্বাস স্টাফ রিপোর্টার নড়াইল।



নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের মৃত নজির শেখের ছেলে মো:  বিল্লাল শেখ (২৮)কে লোহাগড়া থানায় মামলা দায়েরের ৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ।


পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২৬ (নভেম্বর) সকাল আনুমানিক ১১ টার দিকে এস আই পিয়াস কুমার সাহা'র নেতৃত্বে এ.এস আই কামরুল, এ.এস আই মিকাইল এর সঙ্গীয় ফোর্স নিয়ে চাচই, ধানাইড়, বাজার এলাকায়  অভিযান চালিয়ে ধর্ষক বিল্লালকে আটক করতে সক্ষন হন।

জানা গেছে, চাচই গ্রামের এক গৃহবধূর সাথে দীর্ঘদিন যাবৎ প্রভাব খাটিয়ে ও নানা প্রকার ভয়ভীতি দেখিয়ে শারীরিক সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন ধর্ষক বিল্লাক। এক পর্যায়ে ওই গৃহবধূ গর্ভবতী হয়ে পড়লে ধর্ষক বিল্লাল ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য জোরপূর্বক ডাক্তার লুৎফুর নাহারের ব্যক্তিগত চেম্বারে নিয়ে ওই গৃহবধুর গভপাত করেন।  ওই গৃহবধু বাদী হয়ে বিল্লাল শেখ  ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।

 তার প্রেক্ষিতে লোহাগড়া থানা পুলিশ ধর্ষক বিল্লাক কে গ্রেফতার করেন। 

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামী বিল্লাককে গ্রেফতার করা হয়েছে এবং তাকে নড়াইল আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।  


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট