মুক্ত বাংলা টিভির প্রতিনিধি প্রিন্স মিলনের ১৯ তম জন্মদিন আজ


মোঃ রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট জেলা প্রতিনিধঃ
 তিনি নওগাঁ জেলার কৃতি সন্তান। লেখাপড়ার পাশাপাশি সাংবাদিকতা ও একজন গীতিকার, সুরকার, কন্ঠশিল্পী ও বটে।বর্তমানে তিনি বহুল প্রচারিত মুক্ত বাংলা অনলাইন টিভি, খবরের ডাকঘর ও যমুনা প্রতিদিন প্রত্রিকায় বিনোদন প্রতিবেদক হিসেবে কর্মরত আছেন।

সাংবাদিক প্রিন্স মিলন বলেন , প্রথমে শুকরিয়া আদায় করি মহান আল্লাহর নিকট যার রহমতে অনেক ভালো আছি। যতদিন বেচেঁ আছি মানব সেবার কাজে নিয়োজিত থাকব।অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকব।এবং আমার সকল স্বপ্নকে পূরণ করব।মুক্ত বাংলা টিভির শুরু থেকেই তিনি বিনোদন প্রতিবেদক' হিসেবে কাজ করছেন।।ছোটবেলা থেকেই লেখালেখির প্রতি তার অন্যরকম একটা টান ছিল।সম্পত্তি ইউটিউবে প্রকাশ করেছে তার লেখা বেশ কিছু গান।

তার জন্মদিন উপলক্ষে মুক্ত বাংলা মিডিয়া লিমিটেড ও বিশ্ব মানব কল্যাণ ফোরাম সংগঠন এর সম্মানীয় প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোহাগ আলী, লালমনিরহাট প্রতিবেদক " প্রিন্স মিলন" কে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েচ্ছেন। তিনি তার উজ্জল ভবিষ্যত ও মঙ্গল কামনা করে এ শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

এছাড়াও মুক্ত বাংলা টিভির সম্মানীয় প্রধান উপদেষ্টা ও বার্তা প্রধান এবং বিশ্ব মানব কল্যাণ ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত মিলন সহ মুক্ত বাংলা মিডিয়া সকল কর্মী " প্রিন্স মিলন" এর জন্মদিনে ফুলের শুভেচ্ছা, ভালোবাসা ও অভিনন্দন জানিয়েছেন।এবং সবাই তার দীর্ঘায়ু,সফলতা ও মঙ্গল কামনা করেছেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট