প্রস্তাবিত মুনসুর নগর থানায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত



মাসুদ রানা সিরাজগঞ্জ জেলাপ্রতিনিধিঃ প্রস্তাবিত মুনসুর নগর থানার আয়োজনে স্বাস্থ্যবিধি মেনে সারা দেশের সাথে যথাযোগ্য মর্যাদা মহান বিজয় দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে সূর্যদয়ের সাথে সাথে প্রস্তাবিত মুনসুর নগর থানার হরিণা পিপুলবাড়িয়া বাজার মোড় চত্ত্বরে, বঙ্গবন্ধু'র ম্যুরাল ও স্বাধীনতা অম্লানে পূষ্পমাল্য অর্পণ এবং দোয়া মোনাজাত শেষে  সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন এবং ১১ টায়   আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রস্তাবিত মুনসুর নগর থানা আ. লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও জেলা পরিষদের  সদস্য গোলাম রব্বানীর  সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে অপোস্থিতি ছিলেন শহীদ এম মনসুর আলীর যোগ্য দৌহিত্র,   মোহাম্মদ নাসিমের যোগ্য সন্তান, সিরাজগঞ্জ ১ সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। মহান বিজয় দিবসে স্বাধীনতা অম্লানে পুস্পমাল্য অর্পন অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন সিরাজগঞ্জ জেলা আ.যুব লীগেরর সাবেক সাধারন সম্পাদক আঃ হাকিম, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও সদস্য বৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, এনজিও,  স্কুল-কলেজ সহ রতন কান্দি, বাগবাটি,ছোনগাছা,মেচরা, বহুলী ইউনিয়নের আ. লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও সহযগী সংগঠনের নেতাকর্মি স্থানীয় সাংবাদিক বৃন্দ প্রমুখ

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট