সকল শহীদের প্রতি তারাকান্দা উপজেলার সর্বস্তরের নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলি



আর.জে মিজানুর রহমান ইমনঃ ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী প্রদীপ কুমার (রনু ঠাকুর) ও সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকারের নেতৃত্বে উপজেলার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ, সরকারি কর্মচারী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, দুর্নীতি প্রতিরোধ কমিটি,বণিক সমিতি লি, তারাকান্দা উপজেলা প্রেসক্লাব, উপজেলা স্কাউটস,উপজেলা ক্রীড়া সংস্থা, আইসিটি শিক্ষক পরিষদ,সজীব ওয়াজেদ জয় পরিষদ, অনুশীলন সাহিত্য সংসদ, উপমা সমাজকল্যাণ সংস্থা, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন রাজনৈতিক দল সমূহ ।

৬.০৩ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনার, ৬.৩০ মিনিটে উপজেলা পরিষদের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে, ৭.১০ মিনিটে দাদরা বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়, অতপর ৮.০০টায় উপজেলা পতাকা মঞ্চে পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করা হয় । ৮.১০মিনিটে তারাকান্দা উপজেলা  আওয়ামী লীগের অফিসে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন সকল নেতৃবৃন্দ । ৯.০০টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ সহ ইউএনও, দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের উপস্থিতিতে সংক্ষিপ্ত আলোচনা সভা ও পথচারীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয় ।

উক্ত সকল অনুষ্ঠানে নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর, সাধারণ সম্পাদক, আলহাজ্ব বাবুল মিয়া সরকার, তারাকান্দা পুলিশ প্রশাসনের পক্ষে অফিসার ইনচার্জ আবুল খায়ের সহ আরো অনেকেই

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট