ময়মনসিংহে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন

আশিকুজ্জামান মিজান ময়মনসিংহ প্রতিনিধিঃময়মনসিংহে যথাযোগ্য মর্যাদা ও কড়া নিরাপত্তার মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। করোনার প্রাদুর্ভাব ঠেকাতে জেলা প্রশাসক মিজানুর রহমানের রুটিন মোতাবেক সময়ানুযায়ী যথাযথ স্বাস্থ্য বিধি ও জনসমাগম মুক্ত পরিবেশে জাতির শ্রেষ্ঠ সন্তানদের ফুলেল শ্রদ্ধায় স্মরণ করা হয়।
বুধবার (১৬ ডিসেম্বর) নগরীর পাটগুদাম ব্রিজ মোড়স্থ মুক্তিযুদ্ধ স্মৃতিসৌধে ভোর ৬টা ৩৬ মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান বিজয় দিবসের আনুষ্ঠানিকতা শুরু করে ধাপে-ধাপে ৭.৩১-৮.৩০ মিনিটে,৮.৩১-৯.৩০টায় বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতাকর্মীরা পুষ্পস্তবক অর্পন করেন। প্রথমেই শহীদ বেদিতে ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা জানান সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

পরে একেএকে জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার কামরুল হাসান, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার আহমার উজ্জামান, র‍্যাব-১৪'র কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন, ময়মনসিংহ প্রেসক্লাব এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনসহ সর্বস্তরের সাধারণ মানুষ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট