লালমনিরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

লালমনিরহাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত 

মোঃ রশিদুল ইসলাম রিপন, লালমনিরহাট জেলা প্রতিনিধিঃযথাযোগ্য মর্যাদা, উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বুধবার  লালমনিরহাটের সব প্রতিষ্ঠান এবং  কুলাঘাট উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। 

সকাল ৯ টায় কর্মসূচির অংশ হিসেবে   কুলাঘাট ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে  এক বিশাল বিজয় র‌্যালিতে অংশ নেয়। সকাল সাড়ে ৯:৩০ টায়  কুলাঘাট ছাত্রলীগের নেতৃত্বে শহীদ মিনার বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। এরপর বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে মহান স্বাধীনতা যুদ্ধের বীর শহীদের প্রতি শ্রদ্ধা জানান।

পুষ্পস্তবক অর্পন শেষে সকাল ১০ টায়   ছাত্রলীগের  সভাপতিত্বে বিজয় আলোচনা সভার অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় অনেকে বক্তব্য রাখেন। এ সময় কুলাঘাটের সকল নেতাকর্মী, অন্যান্য ব্যক্তিবর্গ এবং  বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্যে ছাত্রলীগের সভাপতি মিলন বিশ্বাস  বলেন, মুক্তিযুুদ্ধ শুধু আমাদের বিজয়ের ইতিহাস নয়, আমাদের দেশপ্রেমের অনুপ্রেরণা যোগায় এবং আমাদেরকে উজ্জীবিত করে। বিশ্ববিদ্যালয় তথা দেশ বিনির্মাণের জন্য দরকার আমাদের সর্বোচ্চ ত্যাগ দিয়ে স্ব স্ব অবস্থান থেকে কাজ করা। তিনি আরও বলেন বর্তমান জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব ও উন্নয়নের সরকার।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট