করোনায় মারা গেলেন সাংবাদিক সুকান্ত সেন

 মাসুদ রানা সিরাজগঞ্জ জেলাপ্রতিনিধিঃ করোনা আক্রান্ত হয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সিরাজগঞ্জ জেলার স্টাফ রিপোর্টার সুকান্ত সেন (৪৫) মারা গেছেন।
শনিবার (৫ ডিসেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সুকান্ত সেনের জন্ম ১৯৭৬ সালে। তার বাবার নাম সুশান্ত কুমার সেন।
জানা গেছে, গত ২০ নভেম্বর শ্বাসকষ্ট হলে পরদিন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন সুকান্ত। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। ২৩ নভেম্বর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিনই ঢাকায় নেয়া হয়।
এরপর ২৫ নভেম্বর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। ১ ডিসেম্বর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।
হাসপাতালে আনুষ্ঠানিকতা শেষে তার মরদেহ সিরাজগঞ্জ নেয়া হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা যাবার কারণে সকল নিয়ম মেনে সিরাজগঞ্জের মহাশ্মশানে তার মরদেহ সৎকার করা হবে।
সুকান্ত সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক ছিলেন এবং বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সিরাজগঞ্জ জেলার স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত ছিলেন এবং সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক, সিরাজগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের আজীবন সদস্য, সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, ডক্টরস ডায়গনষ্টিক ক্লিনিক লিঃ'র শাখা ব্যাবস্থাপক, সিরাজগঞ্জ উদীচী শিল্পীগোষ্ঠীর নির্বাহী সদস্য, সিরাজগঞ্জ জেলার নাবিক নাট্যগোষ্ঠীর সদস্যসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনে দায়িত্বে ছিলেন।
দীর্ঘ দিন ধরে সুকান্ত সেন দক্ষতা ও সুনামের সঙ্গে কাজ করে আসছিলেন। প্রাণবন্ত উদ্যমী এই রিপোর্টারের মৃত্যুতে স্থানীয় ও আর টিভি পরিবারের মাঝে শোকের মাতাম চলছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট