নওগাঁয় জমি সংকান্ত বিরধে নিহত - ১

রহমতউল্লাহ আশিকুর জামান নুর,নওগাঁ জেলা প্রতিনিধি: জমিজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সৃষ্ট সংঘর্ষে নওগাঁর সাপাহারে একই পরিবরের একজন নিহত ও ৩জন গুরুতর আহত হয়েছেন। বুধবার সকালের দিকে উপজেলার তিলনী গ্রামে সংঘর্ষের ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে পাতাড়ী ইউনিয়নের তিলনী মৌজায় কিছু সম্মপত্তি নিয়ে উপজেলার দক্ষিন পাতাড়ী গ্রামের জৈনক এসলাম আলী (৫৫) এর সাথে তিলনী গ্রামের আব্দুল হক এর বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকালে পাতাড়ী গ্রাম হতে এসলাম আলী ও আমজাদ আলীর নেতৃত্তে একদল লাঠিয়ালবাহিনী আব্দুল হকরে ভোগদখলীয় সম্পত্তি দখল করতে এলে উভয় পক্ষের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে।

এসময় সৃষ্ট সংঘর্ষে এসলাম আলী ও আমজাদ আলীর লোকজনের লাঠির আঘাতে আব্দুল হক ও তার তিন ছেলে রবিউল আলম (৫০) হাবিবুর রহমান (২৫) ও রায়হান কবির (২৩) গুরুতর আহত হয়। এর পর গ্রামের লোকজন আহতদের সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে এলে কর্তরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে রবিউল আলম ও রায়হান কবিরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন এবং আব্দুল হক (৭৫) ও তার মেঝ ছেলে হাবিবুর রহমান কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রেফার্ডকৃত রবিউল ও রায়হান রাজশাহী মেডিক্যালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে রবিউল আলম এর মৃত্যু ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যে এবিষয়ে থানায় একটি হত্যামামলা দয়েরের প্রস্ততি চলছে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট