হালিশহরে বঙ্গবন্ধুর ভাস্কর্য উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেক্সঃ গত ৪ঠা জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস, ঐতিহ্য, সংগ্রাম, সাফল্য, ও গৌরবের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চট্টগ্রাম মহানগরীর হালিশহর হাউজিং এস্টেট মাঠে (বিডিআর মাঠে) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য উদ্বোধন ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে চট্রগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সামদানী জনির সভাপতিত্বে ও হালিশহর থানার ছাত্রলীগ নেতা ইমরান খান আরভির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরী।

ভাস্কর্য উদ্বোধন করেন আরশেদুল আলম বাচ্চু 
সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটি। উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এরশাদুল আমীন,সাবেক এ.জি. এস,  ওমরগণি এম,ই,এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ। 

বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন আলহাজ্ব অধ্যাপক ইসমাইল
সভাপতি, ১১ নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, আওয়ামীলীগ ও বাংলাদেশ। আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর পদপ্রার্থী আবেদ মনসুর চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক,  ২৬ নং ওয়ার্ড উত্তর হালিশহর আওয়ামীলীগ। সাঈদুল হক সাঈদ,হালিশহর থানা আওয়ামীলীগ। আশরাফুল আলম, হালিশহর থানা আওয়ামীলীগ।


প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন হালিশহর থানা ছাত্রলীগ নেতা এ.কে. আরিফ খান, নওশাদ আলী, এ. আর অপু,  মোহাম্মদ আকিব, সাব্বির আহমেদ শামীম, ইসমাইল সম্রাট, কাজী মাহমুদ হাসান রনি, সাজিদুল করিম সাজিদ, সাফায়েত হোসেন প্রমুখ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট