মাদার জান্নাত ফাউন্ডেশন ও ইডাফ ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষকতায় শীতবস্ত্র বিতরণ

লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়ন এ মাদার জান্নাত ফাউন্ডেশন ও ইডাফ ফাউন্ডেশন
চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস এর উদ্যোগে আদিতমারী উপজেলার শতাধিক শীতার্ত গ্রামবাসী হাতে কম্বল তুলে দিয়েছে সততা সমাজকল্যাণ সংস্থা ।
 শুক্রবার  আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নের মাঝে কম্বল বিতরণ করেন স্থানঃ ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদ মাঠ।

শুক্রবার  সকাল ১০টায় শুরু হয় কম্বল বিতরণ। পর্যায়ক্রমে বিভিন্ন  ইউনিয়ন  গিয়ে শীতার্তদের মাঝে কম্বল তুলে দেন  মাদার জান্নাত ফাউন্ডেশন ও ইডাফ ফাউন্ডেশন এর 
চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস
  স্থানীয় ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান  মোহাম্মদ আলী  সভাপতিত্ব করেন নজরুল ইসলাম প্রধান উপদেষ্টা, মাদার জান্নাত ফাউন্ডেশন। আরও উপস্থিত ছিলেন মোঃ মনিরুল ইসলাম নির্বাহী পরিচালক মাদার জান্নাত ফাউন্ডেশন, গোলাম সরোয়ার সভাপতি সততা সমাজকল্যাণ সংস্থা ভেলাবাড়ি আদিতমারী, একরামুল হক সহসভাপতি সততা সমাজকল্যাণ সংস্থা আদিতমারী,  এনসানা বেগম সাধারণ সম্পাদক সততা সমাজকল্যাণ সংস্থা আদিতমারী,মোঃ: শাহ্ আলম সরকার, সাধারণ সম্পাদক, একতা সমাজ কল্যাণ সংস্থা এছাড়াও উপস্থিত ছিলেন ইডাফ ফাউন্ডেশন ও মাদর ফাউন্ডেশনের সদস্য বৃন্ধু ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বর্গ ও ও ইলেকট্রিক প্রিন্ট মিডিয়া উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট