তেঁতুলিয়া তে বাংলাদেশ কৃষক লীগ এর শীতবস্ত্র বিতরণ

সাব্বির হোসেন রকিঃজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সারাদেশে একযোগে কৃষকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে বাংলাদেশ কৃষক লীগ।

 তেঁতুলিয়া  উপজেলা কৃষক লীগের উদ্যোগে আয়োজিত কর্মীসভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন, কৃষিবিদ সমীর চন্দ, সভাপতি, বাংলাদেশ কৃষকলীগ।,বিশেষ অথিতি- আব্দুল লতিফ তারিন, সহ-সভাপতি ,বাংলাদেশ কৃষকলীগ।  কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, যুগ্ম-সাধারণ সম্পাদক, বাংলাদেশ কৃষকলীগ, জনাব ফরিদা আক্তার হিরা সহ-সভাপতি জেলা আওয়ামী লীগ পঞ্চগড়, জনাব কৌশিক নাহিয়ান নাবিদ, সদস্য, বাংলাদেশ যুবলীগ, জনাব মাসুদ করিম সিদ্দিকী,সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, তেঁতুলিয়া উপজেলা শাখা।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব তাজিরুল ইসলাম তাজু, সভাপতি, বাংলাদেশ কৃষক লীগ, জেলা শাখা পঞ্চগড়।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন, কৃষকের সেবায় বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়নে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে সারা বাংলাদেশে র্শীতবস্ত্র বিতরণ করছে কৃষক লীগ। মুর্জিববর্ষে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে স্মরণীয় ও বরণীয় করে রাখতে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।

সহ সভাপতি আব্দুল লতিফ তারিন জানান,  জাতির জনক শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নীতি আদর্শ নিয়ে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে এদেশের মানুষের জন্য, বাংলাদেশ কৃষক লীগ তেঁতুলিয়া উপজেলা শাখার এই অনুষ্ঠানে তিনি সকলে নেতা কর্মীকে একসাথে কাজ করার আহবান জানান তিনি।
এসময় বাংলাদেশ কৃষক লীগ, তেঁতুলিয়া উপজেলা শাখার মাধ্যমে  ৫ শতাধিক শীতবস্ত্র বিতরন করেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট