নওগাঁয় ক্ষত-বিক্ষত অবস্থায় মাদ্রাসা পড়ুয়া ছাত্রের লাশ উদ্ধার

রহমতুল্লাহ আসিকুর জামান নুর,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে রাব্বী (৯) নামে এক মাদ্রাসা ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার খাজুর ইউনিয়নের 'কুঞ্জবন দারুল উলুম কওমী মাদ্রাসা ও বে-সরকারি শিশু সদন'র পাশের মাঠ থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। সে ওই মাদ্রাসার ছাত্র ও কুঞ্জবন মাস্টারপাড়া এলাকার রমজান আলীর ছেলে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ৮ টায় রাতের খাবার খাওয়ার জন্য মাদ্রাসা থেকে তাদের ভাড়া বাড়ি কুঞ্জবন এলাকার মাস্টারপাড়া যান রাব্বী। কিন্তু সে আর মাদ্রাসায় ফিরে আসেনি। পরদিন সকাল সাড়ে ৮ টায় মাদ্রাসার পাশের মাঠে তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

চাঞ্চল্যকর এ ঘটনা জানতে পেরে নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রকিবুল আকতার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মামুন আল চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুরের দায়িত্বপ্রাপ্ত সার্কেল) তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, হত্যার রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনায় ওই মাদ্রাসা শিক্ষক মাওলানা আব্দুল মতিন ও মাওলানা রফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত করে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট