নড়াইলে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ  আজিজুর বিশ্বাস,স্টাফ  রিপোর্টার নড়াইলঃ নড়াইলে বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
আজ (১২জানুয়ারি) সকাল ১১ ঘটিকার সময় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় মুখোমুখি লড়াই করে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ বনাম এস এম সুলতান একাদশ,খেলায় টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ এরপর ব্যাটিং এ নেমে এস এম সুলতান একাদশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করতে সক্ষম হয়।
২য় ইনিংসে ১৪৫ রানের লক্ষমাত্রায় ব্যাটিং এ নামেন বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ।

নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৩৬ রান করতে সক্ষম হয় এবং এস এম সুলতান একাদশ ৮ রানে জয়লাভ করে।
খেলায় এস এম সুলতান একাদশে জাতীয় পর্যায়ের খেলোয়ার আবু হায়দার রনি,জিয়াউর রহমান ও মোঃ আসরাফুল অংশগ্রহণ করেন এবং বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশের হয়ে সাব্বির রহমান রম্মান ও নাইম হাসান অংশগ্রহণ করেন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন,মোঃজাহিদ আহসান রাসেল এম পি,মাননীয় প্রতিমন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়,আরো উপস্থিত ছিলেন মাননীয় সাংসদ সদস্য নড়াইল ০২ আসনের মাশরাফি বিন মর্তুজা,নড়াইল জেলা প্রশাসক জনাব,হাবিবুর রহমান,পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন পিপিএম(বার),আরো উপস্থিত ছিলেন,ডিআইজি (সিআইডি"র) শেখ নাজমুল আলম পিপিএম বার,বিপিএম বার,জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাস, সহ আরো অনেকে।
ফাইনাল খেলায় (ম্যান অফ দা ম্যাচ) আল ইমরান,আল-আমীন (সর্বোচ্চ উইকেট),ফারদিন হাসান(সর্বোচ্চ রান টুর্নামেন্ট),রজিবুল ইসলাম (ম্যান অফ দা টুর্নামেন্ট ১৯২ রান,৫ উইকেট)।সর্বশেষ রানার আপ বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ একাদশ (ট্রফি এবং ২ লক্ষ টাকার চেক) এবং খেলায় চ্যাম্পিয়ান দল  এস এম সুলতান একাদশ পেয়েছে, (ট্রফি এবং ৩ লক্ষ টাকার চেক)।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট