শীতবস্ত্র বিতরণ কর্মসূচী-২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলায় মানব কল্যাণ ছাত্র সংগঠন বেশ কিছু এলাকায় শীতবস্ত্র বিতরণ করেন। তারা রাতের আধারে শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্যাচ বিতরন করে।  সংগঠনটির সভাপতি বলেন- আমরা এমন কিছু পরিবারকে নির্বাচন করে প্যাচ দিয়েছি, যারা কখনো কোনো ফান্ড থেকে বা সরকারীভাবে কম্বল পায় নি। এবং আমাদের দেয়া প্যাচটি (কম্বল)  গায়ে দিয়ে তারা অনায়াসে শীত নিবারন করতে পাবে কারন এটি এতটাই ভারী যে যা সচরাচর যারা কম্বল বিতরণ করে তাদের কম্বলের চেয়ে অনেকটাই ভারী, এটা  তিন,চার বছর চলে যাবে। 
আর রাতে কম্বল বিতরণের ব্যাপারে বলেন, অনেক শীতার্ত মানুষরা আছেন যারা চক্ষু লজ্জায় মাঠ প্রোগ্রামে আসতে দ্বিধাবোধ করেন তাই তাদের বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র বিতরণ এর সিদ্ধান্ত নেই। এ পর্যায়ে আমরা প্রতিবন্ধী, অন্ধ ও হতদরিদ্র মানুষদের মাঝে কম্বল বিতরণ করি। সকলেই আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো আমাদের এ ধারা বজার রাখতে পারি। 
এছাড়াও সংগঠনটি দীর্ঘদিন থেকে রক্তদান,বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা,শীতবস্ত্র বিতরন,রমজান মাসে ইফতার বিতরণ, বন্যায় ত্রাণ বিতরন,বৃক্ষরোপন সহ সকল ধরনের সামাজিক গুলোনকরে আসছে, এটি একটি অরাজনৈতিক সংগঠন। তাদের এ সংগঠনটি ছাত্রদের দ্বারা পরিচালিত। 
তারা সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।  
মানব কল্যাণ ছাত্র সংগঠন 
কুড়িগ্রাম।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট