দেয়াল কেটে দোকানে চুরি,চাচাতো ভাই গ্রেফতার !

কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রাম সদরের পুলিশ সুপারের বাসভবনের সামনে সংরক্ষিত এলাকায় এক কনফেকশনারির দোকানে চুরির ঘটনা ঘটেছে ।

চুরির ঘটনায় দোকান মালিকের এক চাচাত ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। ১৭ ফেব্রুয়ারী(বুধবার) ভোর রাতে চুরির ঘটনা ঘটলে ২৪ ঘন্টার মধ্যে চুরির দায়ে অভিযুক্ত মো. হারুন অর রশিদকে আজ সকালে
গ্রেফতার করে পুলিশ। 

বৃহস্পতিবার(১৮ ফেব্রুয়ারী) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক ব্রিফিংয়ে এসব তথ্য জানান অপরাধ ও প্রশাসন বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন। গ্রেফতার হওয়া মো. হারুন চুরির দায় স্বীকার করেছেন বলেও জানায় পুলিশ। 

চুরির ঘটনাটিকে চাঞ্চল্যকর আখ্যা দিয়ে পুলিশ আরও জানায়, ১৭ ফেব্রুয়ারী ভাের রাতে কুড়িগ্রাম সদরের নাজিরা ব্যাপারী পাড়ায় পুলিশ সুপারের বাসভবনের সামনে কালেক্টরেট স্কুল এন্ড কলেজের পাশে শানু ভ্যারাইটিজ স্টোর এর পিছনের দেয়াল কেটে দোকানে প্রবেশ করে নগদ অর্থসহ সর্বমােট ১ লক্ষ ১২ হাজার ৫০০ টাকার মালামাল চুরি হয়। এরপর পুলিশ সুপার , অফিসার ইনচার্জ (কুড়িগ্রাম থানা) ঘটনাস্থল পরিদর্শণ করেন । এবং দ্রুততার সাথে কুড়িগ্রাম থানা পুলিশ মামলা রুজু করে প্রকাশ্য ও গােপনে তদন্ত শুরু করে । এরই ধারাবাহিকতায় বিস্তারিত তদন্তে ও প্রযুক্তিগত সহায়তায় চুরির সাথে জড়িত আসামী মােঃ হারুন অর রশিদ ( ৩৩ ) কে চোরাই নগদ অর্থ ১১ হাজার ১৪০ টাকা সহ  চুরির কাজে ব্যহৃত টর্চ লাইট , শাবল(রড) , চুরির সময় মুখ ঢাকার জন্য ব্যবহৃত শর্ট চাদর ও পরিহিত ফুলপ্যান্ট উদ্ধার করা হয় । এব্যাপারে চুরি হওয়া দোকান মালিক শাওন জানান, চুরির দায়ে গ্রেফতার হওয়া হারুন তার বাবার চাচাতো ভাইয়ের ছেলে। সে(হারুন) অনেক আগে থেকেই চুরির সাথে জড়িত ছিলো। এছাড়াও হারুন মাদকাসক্ত বলেও জানান তিনি।

এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) বলেন,বর্ণিত মামলাটির যাবতীয় কার্যক্রম শেষ করে অল্প সময়ের মধ্যে আসামী মােঃ হারুন অর রশিদ ( ৩৩ ) এর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযােগপত্র দাখিল করা হবে ।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা