কুড়িগ্রামের রাজারহাট জমিজমা নিয়ে বিরোধের সংঘর্ষে ৫ জন গুরুতর আহত

কুড়িগ্রাম প্রতিনিধিঃশুক্রবার বিকালে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরাত খাখেন্দা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
অভিযোগ সুত্র জানা যায়, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরাত নাখেন্দা গ্রামের বাসিন্দা একরামুল হক ও প্রতিবেশী আব্দুল হামিদ এর মধ্যে দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি মিমাংসা করার জন্য এলাকার জনপ্রতিনিধিগণ কয়েকদফা শালিশ বৈঠক করেও বিষয়টি সমাধান করতে ব্যর্থ হয়। পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় আব্দুল হাকিমের কিছু ভাড়াটে লোকজন একরামুল হকের বাড়িতে গিয়ে জায়গা খালি করার কথা বলে বিভিন্ন হুমকি প্রদর্শন করে বাগবিতন্ডায় জড়িয়ে পরে, এক পর্যায়ে আসামীগণের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে বাদী পক্ষের লোকজনের উপর হামলা করে ৫ জন কে গুরুতর জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ৬ জনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোর্পদ করেন।
হামলায় গুরতরআহত বিজলী বেগম, সাঈয়্যিদুল, জাহিদুল ইসলাম, সায়েম ও আবু সায়িদকে স্থানীয়রা উদ্ধার করে কুড়িগ্রাম ও রংপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় রাজারহাট থানায় একরামুল হক বাদী হয়ে আব্দুল হাকিম, আব্দুল হামিদ, লিয়ন মিয়া, আরিফ সহ ১০ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয় রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন-আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং-০৫।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট