বাঙ্গরা বাজার থানা পুলিশের অভিযানে ২ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আলমগীর হোসেন, বাংগরা বাজার থানা :
কুমিল্লার মুরাদনগর উপজেলার আমিননগর এলাকা থেকে দুই হাজার পিছ ইয়াবাসহ আবুল কালাম(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।
মঙ্গলবার দুপুর  উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর এলাকায় অভিযান চালানো হয়। গ্রেপ্তারকৃত মাদব ব্যবসায়ী আবুল কালাম আমিননগর গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে।
সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় আমিননগর এলাকায় ইয়াবার বড় একটি চালান এসেছে, খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশের একটি টিম মাদক ব্যবসায়ী আবুল কালামের বাড়ীর চারদিক ঘিরে অভিযান পরিচালনা করা হয়। বাঙ্গরা বাজার থানার এস আই কৃষ্ণ মোহন, এ এস আই হুমায়ুন ও এ এস আই মনিরের অভিযান পরিচালনা করে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার এবং আবুল কালামকে আটক করতে সক্ষম হয়। 
অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান জানান, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বাঙ্গরা বাজার থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। জেলা পুলিশ সুপার  ফারুক আহমেদের সার্বিক নির্দেশনা মোতাবেক কুমিল্লার থেকে মাদক নির্মূলের কঠোর অবস্থান থেকে কাজ করছে পুলিশ। বাঙ্গরা বাজার থানা অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান,  মাদকমুক্ত করতে বাঙ্গরা বাজার থানা পুলিশের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। আটকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা