মোংলায় ৪৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা: 
মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের টহল দলের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বুধবার (৩ ফেব্রুয়ারী) রাতে মোংলার দিগরাজ বাজার সংলগ্ন দিগরাজ ডিগ্রি কলেজ রোড এলাকা থেকে ৪৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম মাজহারুল হক জানান,  ইদানিং মোংলা শহর ও তার আশপাশ এলাকায় মাদক ব্যবসায়ীদের তৎপরতা বেড়ে যাওয়ায় কোস্টগার্ড পশ্চিম জোনের পক্ষ থেকে টহল জোরদার ও নজরদারি বাড়ানো হয়েছে। এরই ধারাবাহিকতায় কোস্টগার্ড পশ্চিম জোনের একটি টহল দল বুধবার (৩ ফেব্রুয়ারী) রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে দিগরাজ বাজার সংলগ্ন দিগরাজ ডিগ্রি কলেজ রোড এলাকা থেকে ৪৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। আটকরা হলেন-  খুলনার রুপসা উপজেলার নৈহাটি গ্রামের আমিন হাওলাদারের পুত্র শাফিন হাওলাদার(২৮) ও একই এলাকার শহিদুল শেখের পুত্র শামিম শেখ (২৫)।




লেফটেন্যান্ট এম মাজহারুল হক আরো জানান, কোস্টগার্ডের অভিযানে আটক দুই মাদক ব্যবসায়ী খুলনা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য নিয়মিত নিয়ে আসতেন এবং মোংলা শহরতলী ও তার আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে মাদকদ্রব্য সরবরাহ করতেন। আটকদের বিরুদ্ধে বুধবার রাতে মোংলা থানায় মামলা হলে বৃহস্পতিবার সকালে তাদের জেল হাজতে পাঠায় পুলিশ। এর আগে গত ২০ জানুয়ারী দিগরাজ বাজারের দিগরাজ বাসস্ট্যান্ট এলাকা থেকে মাহাদী আমিন (৩৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে কোস্টগার্ড। সুন্দরবন সংলগ্ন এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ রক্ষা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট