ভালোবাসা দিবসে চমক দেখালেন অভিনেতা আশিক খান চৌধুরী

যাযাবর পলাশঃনবাব এল এল বি সিনেমার ক্রাইম সাংবাদিক খ্যাত কিংবা ইউটিউবের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া ছোট পর্দার অভিনেতা আশিক খান চৌধুরী। সমান তালে অভিনয় করে যাচ্ছেন সিনেমা, টিভি নাটক কিংবা ওটিটি প্লাটফর্মে। গেলো ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছে তার অভিনীত ৮ টি কাজ। যেগুলো ইতিমধ্যে সবগুলো রিলিজ হয়ে গেছে। কাজগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে মাবরুর রশিদ বান্নাহ'র ''ছোটবেলার প্রেম'', শেখ সাদির ''স্মৃতির দেয়াল", ''রিং'', 'ভালো থেকো তুমি', আবদুল্লাহ আল ফাহিম এর 'দ্যা লাভ', এম এ খোকন এর ''আত্মত্যাগ'' এবং ফানবাজ থেকে 'ভ্যালেন্টাইন্স বিড়ম্বনা'। এছাড়া আরও দুটি কাজ এরই মধ্যে রিলিজ হওয়ার কথা রয়েছে সেগুলো হচ্ছে রূপক বিন রউফ এর ''তুমি আমার গল্প'' এবং 'মিস্টার এন্ড মিসেস কাপল'।
নিজের কাজ নিয়ে অভিনেতা আশিক বলেন, ১০ বছর অভিনয় জীবনে এবারই প্রথম ভালোবাসা দিবসে এতগুলো কাজ একসাথে রিলিজ পেলো আমার। কাজগুলো নিয়ে আমি খুবই খুশি  সবথেকে ভালো লাগার জায়গা হচ্ছে সবগুলো কাজেই আমার চরিত্রগুলো একদম ই আলাদা কোনটার সাথেই কোনটার মিল নেই। আমার প্রিয় পরিচালক মাবরুর রশিদ বান্নাহ ভাই এর সাথে এই প্রথম কাজ করা হয়েছে এটা আমার জন্য অনেক স্পেশাল। দর্শকদের কাছ থেকে অনেক সুন্দর সুন্দর মন্তব্য পাচ্ছি ভালো লাগছে। ইনশাআল্লাহ্‌ সামনে আরও ভালো ভালো কাজ সবাইকে উপহার দিব এটাই আশা রাখছি।
আশিক জানান কাজগুলো থেকে দর্শকদের কাছ থেকে অনেক ভালো রিভিউ পাচ্ছেন। আরও জানা যায় সামনে তার আরও অনেকগুলো টিভি প্রোজেক্ট এবং সিনেমার সাথে যুক্ত হওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে মার্চ মাসে তার নতুন সিনেমার শুটিং শুরু হবে। এছাড়া ফাঁকে টিভি নাটকের কাজ তো থাকছেই। ২০২০ এ আশিকের অনেক কাজই দর্শকপ্রিয়তা পেয়েছে। এর মধ্যে তার অভিষিক্ত সিনেমা নবাব এলএলবি তে অভিনয় করে তিনি দৃষ্টি কেড়েছেন। এছাড়া ইমরাউল রাফাত এর ''এলাকার মেয়ে'', রূপক বিন রউফ এর ''প্লে গার্ল'', ''সুতোয় বাঁধা প্রজাপতি", 'পলায়নবিদ্যা', শেখ সাদির 'কালি আসলাম' অন্যতম। নিজেকে বারবার ভেঙ্গে আরও নতুন নতুন চরিত্রে নিজের সেরাটা দেয়ার লক্ষ্য এই অভিনেতার।  

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা