১ নং ওয়ার্ড আধুনিক ও মডেল ওয়ার্ড গড়তে ডালিম প্রতীকে ভোট চান- খালেক

নিজস্ব প্রতিবেদকঃ- পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান মুজিব আদর্শের সৈনিক  সমাজসেবক কাউন্সিলর মোঃ আবদুল খালেক। তিনি প্রতিদিন  ডালিম প্রতীকে ভোট প্রার্থনা করে  নিবাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

দল-মত নির্বিশেষে সকলকে সাথে করে ১ নং ওয়ার্ড  আল্লাই ওখাড়া   ওয়ার্ডকে একটি মডেল ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ১  ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চেয়ে যাচ্ছেন। নাম না বলার শর্তে এক ভোটার বলেন, দীর্ঘদিন ১ নং ওয়ার্ডের প্রতিটি পরিবারের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থাকা মুজিব আদর্শের সৈনিক সমাজসেবক কাউন্সিলর 

আবদুল খালেক  এলাকায় ব্যাপক উন্নয়ন  কাজ করেছেন।অসমাপ্ত কাজ সম্পুর্ন করতে ১৪ ফেব্রুয়ারী ডালিম প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।  নির্বাচিত হলে ১  নং ওয়ার্ডকে আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে ভূমিকা পালন করবেন। ১ নং  নং ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত করে দল-মত নির্বিশেষে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অংশ হিসেবে একটি সুন্দর ও বাসযোগ্য ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে এলাকার অসম্পূর্ণ কাজ সমাপ্ত করতে উন্নয়নের দারা অব্যাহত রাখতে এবং অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে ডালিম প্রতীকে ভোট চান কাউন্সিলর প্রার্থী মোঃ আবদুল খালেক।  জলাবদ্ধতা দূরীকরণ এলাকার উন্নয়ন সুবিধাবঞ্চিত গরীব-অসহায় এর নিকট সরকারী সুযোগ-সুবিধা দোড়গোড়ায় পৌঁছে দেবার ঘোষণা দেন  । তিনি গত কয়েকদিন নির্বাচনী গনসংযোগ মতবিনিময় আলোচনা সভায় একথা বলেন। এসময় এলাকার শত শত নারী- পুরুষ কাউন্সিলর প্রার্থী আবদুল খালেক দোয়া করতে দেখা যায়।সাথে এলাকার মান্যগন্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট