সাতক্ষীরা'র কুড়িকাউনিয়াতে টলার ডুবির ঘটনায় ৫৬ ঘন্টা পর ১জনের মরদেহ উদ্ধার

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার কুড়িকাউনিয়াতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে কুড়িকাহুনিয়া লঞ্চঘাটের বিপরীতে খুলনার কয়রা উপজেলার দশালীয়ায় তার মরদেহ ভেসে উঠলে, তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

উদ্র হওয়া বাবর আলী (৪৫) আশাশুনির কাপসন্ডা গ্রামের মনজিল সরদারের ছেলে।এখনো নিখোঁজ রয়েছেন শফিকুল ইসলাম  ও আব্দুল আজিজ নামে দুই শ্রমিক। প্রত্যক্ষদর্শীরা জানান দুপুর ১২টার দিকে কপোতাক্ষ নদের দশালীয়ায় সাদা কিছু একটা ভাসতে দেখে, ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়, তারা মরদেহটি উদ্ধার করে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তারেক হাসান ভুঁইয়া জানান, নিখোঁজ শ্রমিকদের উদ্ধারে তৃতীয় দিনের মতো অভিযান চলছে। একজনের মরদেহ উদ্ধার হয়েছে। বাকী দুইজনকে উদ্ধারের প্রচেষ্টা চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে বাঁধ নির্মাণের কাজে যাওয়ার সময় কুড়িকাউনিয়ায় ঘূর্ণিঝড় আম্পানে কপোতাক্ষ নদের বেড়িবাঁধ ভেঙে সৃষ্ট খালে ট্রলার ডুবির ঘটনা ঘটে। ট্রলারটিতে থাকা ১২ জন শ্রমিকের মধ্যে নয়জনকে উদ্ধার করা সম্ভব হলেও তিনজন নিখোঁজ ছিল। তার মধ্যে আজ একজনের মরদেহ উদ্ধার হয়েছে

শেয়ার করুন

প্রকাশকঃ

অফিসঃ হাজী সিরাজুল ইসলাম সুপার মার্কেট, মোহাম্মদপুর মোড়, ছুটিপুর রোড, ঝিকরগাছা, যশোর।

পূর্ববর্তী প্রকাশনা
পরবর্তী প্রকাশনা