সরকারের টাকায় পতনের নামে প্রতারণা করছে : মোমিন মেহেদী

প্রেস বিজ্ঞপ্তিঃ  নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, জনগনের অধিকার আদায়ের কথা বাদ দিয়ে একটি পক্ষ সরকারের টাকায় পতনের ডাক দিয়ে প্রতারণা করছে। এরা কখনো আওয়ামী লীগ, কখনো বিএনপি, কখনো জামায়াত ইসলাম বা বাম রাজনীতির নামে নিজেদের আখের গুছিয়েছে। এদের থেকে সাবধান থাকবেন, বিশেষ করে নতুন প্রজন্মের প্রতিনিধিরা রাজপথে তাদের সাথে ভুলেও নামবেন না; তাদের সাথে যাওয়ার আগে ইমরান এইচ সরকারের সাথে যারা গিয়েছিলো, তাদের পরিণতির কথা ভেবে নেবেন।

৪ ফেব্রুয়ারি বিকেল ৪ টায় যাত্রাবাড়িস্থ নতুনধারা ঢাকা মহানগর উত্তর-এর অস্থায়ি কার্যালয়ে অনুষ্ঠিত 'ভাষার মাসে সাহসের রাজনৈতিক দীক্ষা' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। যাত্রা বাড়ি থানা নতুনধারার আহবায়ক কামরুন্নেসা সামিনার সভাপতিত্বে এতে প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব বাদল চৌধুরী রিপন, ঢাকা মহানগর নতুনধারার সদস্য সাহারা হাসান, নিরব ভৌমিক প্রমুখ বক্তব্য রাখেন।

মোমিন মেহেদী এসময় আরো বলেন, সরকারের রাজনৈতিক কৌশল খুব ভয়ংকর। তারা রাজনীতিতে বিএনপিকে নিষ্ক্রিয় করে এখন লোক দেখানোর জন্য, বিশ^কে দেখানোর জন্য রাজপথে কিছু গৃহপালিত রাজনৈতিক মুখ ব্যবহার করছে। টাকার বিনিময়ে এরা দুএকটা কথা সরকারের বিরুদ্ধে বললে মাঠ পর্যায়ে কোন কাজ করে না, জনগনের অধিকার নিয়েও এদের কোন পদক্ষেপ নেই। রাস্তা-ঘাট-ব্রীজ-কালভার্ট-এর উন্নয়নের নামে কোটি কোটি টাকা পাচার হলেও পেইড কিছু রাজনৈতিক মুখ খোলা বাজারে রেশন দেয়ার মত কথা বলে সরকার পতনের ডাক দেয়ার অভিনয় করছে, এদের থেকে দূরে থেকে ভাষা শহীদ সালাম-বরকত-এর মত অবিরত লড়তে তৈরি হোন সকল অন্যায়-অপরাধ-দুর্নীতির বিরুদ্ধে। বক্তারা এসময় আল জাজিরায় প্রচারিত সংবাদ প্রসঙ্গে বলেন- নতুন প্রজন্ম জানে- 'যা কিছু রটে, কিছু না কিছু বটে।'  


শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট