পৌরবাসীর শাসক নয় "সেবক হতে চাই" ফুলপুর পৌরসভার মেয়র প্রার্থী মিঃ শশধর সেন

আর.জে মিজানুর রহমান ইমনঃ ময়মনসিংহ প্রতিনিধিঃ আসন্ন ফুলপুর পৌর নির্বাচন উপলক্ষ্যে (৪ই ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বেলা ১১ ঘটিকায় নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন, ময়মনসিংহের ফুলপুর পৌরসভার নৌকার মনোনীত মেয়র প্রার্থী ও ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মিঃ শশধর সেন । ফুলপুর পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহবান জানিয়ে তিনি বলেন, পৌরবাসীর শাসক হতে চাই না, সেবক হয়ে সারা জীবন বেঁচে থাকতে চাই । দলের সাথে থেকে মানুষের জন্য সব সময় কাজ করেছি এবং বাকী জীবনটাও আমি মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই । আমি মেয়র পদে বিজয়ী হলে পৌরসভাকে সন্ত্রাস, মাদক, বাল্যবিয়ে ও ইভটিজিং মুক্ত মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলবো । সেই সাথে অসমাপ্ত সকল রাস্তা, পরিচ্ছন্নতা নগরায়ন, ড্রেনেজ  ব্যাবস্থা, ময়লার ড্রামপিং পয়েন্ট সহ সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাবো ।

এ সময় মেয়র প্রার্থী মিঃ শশধর সেন বলেন, উন্নয়নের জোয়ার অব্যাহত রেখে মানুষের সেবা করে যেতে চাই । আমি সুষ্ঠু নির্বাচনে জনগণের বিপুল ভোটে নির্বাচিত হব এইটা আমি ফুলপুর পৌরবাসীর কাছে সব সময় আশাবাদী । তিনি আরো বলেন, ফুলপুর পৌরসভা নির্বাচনে আমাকে মেয়র পদে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ায় দলের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি সহ মনোনয়ন কমিটির সংশ্লিষ্ট সকলকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই । এবং আপনাদের সকলের দোয়া সহযোগীতা ও ভালবাসা নিয়ে আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রিয় নেত্রীকে জয় হিসেবে উপহার দিতে চাই । 
সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ সময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম, মোফাজ্জল হক দুদু, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বাদশা আলমগীর, ফুলপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহ্বায়ক মোঃ শাহজাহান, সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুস সবুর, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট