ইয়াং স্টার স্পোর্টিং ক্লাবের নবগঠিত কমিটির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

মোঃরেজাউল ইসলাম শাফি,কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ শিক্ষা সংস্কৃতি মানবতা এই তিন স্লোগানকে সামনে রেখে সমাজ উন্নয়নের দৃঢ় প্রত্যয় নিয়ে ১৯৯৪ সালে যাত্রা শুরু করে  কুলাউড়া উপজেলার লস্করপুরস্থ ঐতিহ্যবাহী ইয়াং স্টার স্পোর্টিং ক্লাব। সূচনালগ্ন থেকে সামাজিক ও ক্রীড়াঙ্গনে এ সংগঠন ব্যাপক প্রশংসা অর্জন করে।  সময়ের পরিক্রমায় স্থবির হয়ে পড়ে সংগঠনের কার্যক্রম। 

২০২১ সালের জানুয়ারি মাসে প্রবাসে অবস্থানরত  ক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক সামসুল আবেদীন বাবলু মজুমদার, সাবেক সভাপতি বদরুল আমিন চৌধুরী স্বপন,সাবেক সদস্য মিজানুর রহমান গিয়াস, রিপন মজুমদার, রাশিদ আলী জাবেদ সংগঠনের কার্যক্রম পুনরায় সক্রিয় করার উদ্যোগ গ্রহণ করেন। 

 সংগঠনের কার্যক্রম শুরু করার লক্ষ্যে  ১২ই ফেব্রুয়ারী  গঠন করা হয় (২০২১-২০২২) বর্ষের কার্যকরী কমিটি । সঠিক পরিকল্পনা, পরিচালনা  ও দিকনির্দেশনার জন্য গঠন করা হয় পৃষ্টপোষক এবং উপদেষ্টা পরিষদ।

২০শে ফেব্রুয়ারী, শনিবার সন্ধ্যায় কুলাউড়া পৌর এলাকার লস্করপুরে সংগঠনের সভাপতি ও বাংলাদেশ সরকারের  কাস্টম এক্সাইজ এন্ড ভ্যাটের উপ-কমিশনার ফখরুল আমিন  চৌধুরী রিপনের সভাপতিত্বে   ও অর্থ সম্পাদক তাইফুল ইসলাম তুহিনের সঞ্চালনায় সংগঠনের নবগঠিত কমিটির অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা এবং কুলাউড়া পৌরসভার কাউন্সিলর জনাব জয়নাল আবেদিন বাচ্চু । 
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের অধ্যাপক ডক্টর শমসুদ্দিন আহমদ মজুমদার, কুলাউড়া পৌরসভার মহিলা কাউন্সিলর সুলতানা বেগম লাইলি, সংগঠনের উপদেষ্টা  মিছবাহ উদ্দিন আহমদ চৌধুরী, আনোয়ার হোসেন মজুমদার , সংগঠনের পৃষ্টপোষক  সাইদুর রহমান শিমুল , মতিউর রহমান মতিন,সংগঠনের  সহ-সভাপতি শফিউল আলম চৌধুরী পাপন ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাহবুব হাসান রুবেল , শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সদস্য গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক  আব্দুল বাছিত রিয়াদ, ক্রীড়া সম্পাদক এনায়েত মাহমুদ চৌধুরী মাহি,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছায়েম আহমেদ প্রমুখ। 

বক্তব্য অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত পৌর কাউন্সিলর,  সংগঠনের প্রতিষ্ঠাকালীন  কমিটির সভাপতি আব্দুস সামাদ জিতু ও সাধারণ সম্পাদক ও প্রধান পৃষ্টপোষক  সামছুল আবেদিন বাবলু মজুমদার, সাবেক সভাপতি ও পৃষ্ঠপোষক বদরুল আমিন চৌধুরী স্বপনসহ   অন্যান্যদেরকে সংবর্ধনা প্রদান করা হয় ।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট