নওগাঁর আত্রাইয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত


মোঃ ফিরোজ হোসাইন,রাজশাহী ব্যুরোঃ নওগাঁর আত্রাইয়ে নানা আয়োজনের মধ্যদিয়ে ভাষা শহীদদের স্মরণে যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে রবিবার প্রথম প্রহর থেকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে সূচনা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান এবাদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছালাম,

যুব উন্নয়ন অফিসার ফজলুল হক,একাডেমি সুপারভাইজার প্রদীপ কুমার সরকার, মুক্তিযোদ্ধা আপিল উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মোঃ রুহুল আমীন, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী সাংবাদিক ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ ও সর্বস্তরের আপামর জনসাধারণ।
পরে সকাল ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে মহান শহীদ দিবসে আলোচনা সভা শেষে শিশুকিশোরদের আংশগ্রহণে চিত্রাঙ্কন, রচনা, আবৃতি ইত্যাদি প্রতিযোগীতা অনুষ্ঠিত হয় এবং তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট