আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আতোয়ার রহমান

মোঃ রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টার:-আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার ২নং মদাতী ইউনিয়ন পরিষদের মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ আতোয়ার রহমান।
ইউনিয়ন পরিষদ নির্বাচন কড়া নারছে,এখনো আনুষ্ঠানিক ভাবে শুরু হইনি নির্বাচন কার্যক্রম।তবে সম্ভব্য প্রাথীরা প্রচার প্রচারনা শুরু করেছেন।
কালীগঞ্জ উপজেলার ২নং মদাতী  ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার পদে নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষনা দিয়েছেন জনাব মোঃ আতোয়ার রহমান। প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন।
ভোটাররা এখানেই আলোচনা শুরু করেছেন। 
কালীগঞ্জ উপজেলার ২নং মদাতী  ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসাবে ৬ নং ওয়ার্ডের ভোটার দের কাছে নুতুন মুখ জনাব আতোয়ার রহমান(সভাপতি ৬নং ওয়ার্ড একটি বাড়ী একটি খামার প্রকল্প) ।
তিনি এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড,হত দরিদ্র জনগন কে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা  করে আসছেন।
এরই মধ্যে নির্বাচন নিয়ে ২নং মদাতী  ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের প্রত্যন্তা চা দোকান থেকে শুরু করে প্রতিটি অলিগলিতে চলছে নানা আলোচনা -পর্যালোচনা।
শুরু হয়েছে প্রার্থীর পক্ষে গনসংযোগ, এলাকায় দৌড় ঝাপ।
এক প্রতিক্রিয়ার সাফাত আতোয়ার রহমান বলেন বৈশ্বিক মহামারি করোনা কালিন সময়ে জন প্রতিনিধি না হয়েও এলাকার একজন সাধারণ মানুষ হিসাবে অত্যান্ত গোপনে কর্মহীন ও অসহায় মানুষ দের পাশে ছিলাম। 
আগামীতে এলাকার অবহেলিত ও অসহায় মানুষ দের পাসে থেকে কাজ করতে চাই।
আগামী নির্বাচনে  ২নং মদাতী ইউনিয়ন এর ৬নং ওয়ার্ড এর মেম্বার প্রার্থী  হিসেবে অনেকে তোড়জোড় ও অনুরোধ করেছেন।

শেয়ার করুন
পূর্ববর্তী পোষ্ট
পরবর্তী পোষ্ট